ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নায়িকা স্বর্ণার রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ২০ এপ্রিল ২০২১  
নায়িকা স্বর্ণার রিমান্ড মঞ্জুর

প্রতারণা, অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা মামলায় চিত্রনায়িকা রোমানা ইসলাম স্বর্ণার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তবে স্বর্ণার মা আশরাফি আক্তার শেলী এবং ছেলে আন্নাফি ইউসুফ ওরফে আনানের রিমান্ড আবেদন নামঞ্জুর করা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের ভার্চুয়াল আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) দুলাল হোসেন আসামিদের ৭ দিন করে রিমান্ড আবেদন করেন।

আসামিদের পক্ষে অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।  রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এস এম মনিরুজ্জামান এর বিরোধিতা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নাকচ করে স্বর্ণার এক দিনের রিমান্ডের আদেশ দেন।  অপর দুই আসামির রিমান্ড ও জামিন নামঞ্জুর করা হয়।

গত ১১ মার্চ স্বর্ণার স্বামী সৌদি প্রবাসী কামরুল হাসানের দায়ের করা মামলায় লালমাটিয়া ডি ব্লক এর একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করে  মোহাম্মদপুর থানা পুলিশ।  পরদিন আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।  বর্তমানে তারা কারাগারে আছেন।

জানা গেছে, স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ কিছু ভিডিও গোপনে ধারণ করেন স্বর্ণা। ওই ব্যক্তি স্বামী হলেও টাকা না-দিলে সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। এভাবে স্বামীকে ব্ল্যাকমেইলের ফাঁদে ফেলেন স্বর্ণা। এক পর্যায়ে স্বামী বাধ্য হন স্বর্ণাকে ডিভোর্স দিতে।  তবে ডিভোর্স আইন অনুযায়ী হয়নি বলে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে।

স্বর্ণা নিজেকে চিত্রনায়িকা দাবি করলেও তিনি বিজ্ঞাপনে পরিচিত মুখ। ২০১৫ সালে স্বর্ণা অভিনীত ‘রানআউট’ সিনেমাটি মুক্তি পায়।

মামুন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়