ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুই কিশোর গ্যাং গ্রুপের ১১ সদস্য গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ২৩ মে ২০২১  
দুই কিশোর গ্যাং গ্রুপের ১১ সদস্য গ্রেপ্তার

উদ্ধারকৃত অস্ত্র (ছবি: র‌্যাব)

রাজধানীর মোহাম্মদপুর থেকে কিশোর গ্যাং গ্রুপের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়।

রোববার (২৩ মে) দুপুরে র‌্যাব-২ থেকে এ তথ্য জানিয়ে আরও বলা হয়, গ্রেপ্তারকৃতরা মোহাম্মদপুরের কিশোর গ্যাং ‘পাটালী গ্রুপ’ এবং ‘অ্যালেক্স ইমন গ্রপের সদস্য’। 

শনিবার (২২ মে) রাতে মোহাম্মদপুর থানার বেড়িবাঁধ রোডের শহীদ বুদ্ধিজীবী কবরস্থান দুই নম্বর গেটের সামনে এবং আজিজ খান রোডে পৃথক  অভিযানে  ‘পাটালী’ গ্রুপের শরিফুল ইসলাম ওরফে পিয়াল, মো. আলী হোসেন ও মো. চাঁন মিয়ার কাছ থেকে ১টি লম্বা ছুরি, ২ টি চাকু এবং ‘অ্যালেক্স ইমন’ গ্রুপের ৮ সদস্য মো. রাব্বি ইসলাম ওরফে আকাশ, মো. রনি খান, মো. আরিফ হোসেন ওরফে রিফাত, মো.আবির, মো. রনি, মো. সাগর, মো. রায়হান, মো. রবিউল ইসলামকে ২টি লম্বা ছুরি, ২টি লোহার তৈরি ছুরি, ৪টি ফোল্ডিং চাকুসহ গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা জনসমাগমপূর্ণ স্থানে পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে। আশেপাশের কেউ বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপ, সাথে বহন করা দ্রব্যসামগ্রীর ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।  ছিনতাই ছাড়াও মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমিদস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশিশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সাথে জড়িত।  তারা এলাকায় প্রভাব বিস্তার করে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে। এছাড়া নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাং এর সাথে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও তারা প্রায়ই জড়িয়ে পড়ে।

 মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়