Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

সাংবাদিক জিহাদকে ধাক্কা দেওয়া কাভার্ডভ্যানের চালক কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ২৪ মে ২০২১  
সাংবাদিক জিহাদকে ধাক্কা দেওয়া কাভার্ডভ্যানের চালক কারাগারে

রাজধানীর কাকরাইলে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক ও বিটিভির প্রতিবেদক জিহাদুর রহমান জিহাদকে ধাক্কা দেওয়া কাভার্ডভ্যানের চালক মো. হাসানকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (২৪ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এক দিনের রিমান্ড শেষে হাসানকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার এসআই মিজানুর রহমান। আসামির পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২২ মে হাসানের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

২১ মে সকাল ১০টার দিকে জিহাদুর রহমান জিহাদ বাসা থেকে সেগুনবাগিচায় যাচ্ছিলেন। কাকরাইল মোড় অতিক্রম করার সময় একটি কাভার্ডভ্যান তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। রাস্তায় ছিটকে পড়েন জিহাদ। বুক ও মুখমণ্ডলে আঘাত পান তিনি। দাঁতও ভেঙে যায় জিহাদের। তাকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ঢাকা/মামুন/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়