Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

চলন্ত বাসে গণধর্ষণ: সেই নারীর শারীরিক পরীক্ষা সম্পন্ন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ২৯ মে ২০২১  
চলন্ত বাসে গণধর্ষণ: সেই নারীর শারীরিক পরীক্ষা সম্পন্ন

ঢাকার আশুলিয়ায় চলন্ত মিনিবাসে গণধর্ষণের শিকার হওয়া নারীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

শনিবার (২৯ মে) দুপুরে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে তার শারীরিক পরীক্ষা করা হয়।

শনিবার বিকেলে ওই হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সেলিম রেজাব রাইজিংবিডিকে বলেন, ‘ধর্ষণের শিকার ওই নারীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তিনি ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষকদের শনাক্ত করতে কিছু নমুনা সংগ্রহ করে  রাসায়নিক পরীক্ষাগারে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলেই এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।‘

আশুলিয়া থানা পুলিশ জানায়, ভুক্তভোগী ওই নারী শুক্রবার (২৮ মে) মানিকগঞ্জে বোনের বাসায় যান। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তিনি নারায়ণগঞ্জে নিজ বাসায় যাওয়ার জন্য মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে বাসে ওঠেন। রাত ৮টার দিকে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ডে তাকে নামিয়ে দেওয়া হয়। সেখানে তিনি বাসের জন্য কিছুক্ষণ অপেক্ষা করেন। রাত ৯টার দিকে নিউ গ্রামবাংলা পরিবহনের একটি মিনিবাসে করে টঙ্গী রেলস্টেশনের উদ্দেশে রওনা দেন ওই নারী। পথে বাসের হেলপার ও সুপারভাইজার অন্য যাত্রীদের নামিয়ে দেয়। এরপর তাকে দলবদ্ধভাবে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ সন্দেহভাজন ছয় ধর্ষককে গ্রেপ্তার করেছে। তাদের মধ‌্যে একজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বাকি পাঁচজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়