ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নারী পাচার চক্রের ‘বস’ রাফি গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ১ জুন ২০২১  
নারী পাচার চক্রের ‘বস’ রাফি গ্রেপ্তার

ভারতে বাংলাদেশি তরুণীকে পাচারের অভিযোগে আন্তর্জাতিক নারী পাচার চক্রের মূল হোতা আশরাফুল মন্ডল ওরফে বস রাফিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১ জুন) দুপুরে র‌্যাব সদর দপ্তর থেকে এক মুঠোফোন বার্তায় এ তথ্য জানানো হয়।

র‌্যাবের সিনিয়র এএসপি ইমরান হোসেন বলেন, এ বিষয়ে বিকেলে কারওয়ান বাজার রাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।  যেখানে বিস্তারিত তুলে ধরা হবে।

র‌্যাব জানায়, পার্শ্ববর্তী দেশে নারী পাচার এবং বাংলাদেশি তরুণীকে পৈশাচিক নির্যাতনের ঘটনায় বস রাফি ও তার সহযোগী সাহিদাসহ পাচার চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা মূলত রাজধানী ঢাকাসহ সারাদেশে অসহায়, গরীব পরিবারের সুন্দরী মেযে়দের দুবাইসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে চাকরি দেওয়ার প্রস্তাব দেয়।  পরে তারা এসব মেয়েদের জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করে।  এই আদম পাচারকারিদের সঙ্গে দেশি-বিদেশি চক্র জড়িত।

সম্প্রতি ভারতে এক বাংলাদেশি তরুণীকে যৌন নির্যাতন ও ভিডিও ভাইরালে টিকটক হৃদয় বাবু জড়িত থাকলেও ওই তরুণীকে পাচারের সঙ্গে ‘বস রাফির’ চক্র সরাসরি গ্রেপ্তারকৃতরা জড়িত ছিল বলে র‌্যাব সন্দেহ করছে।

বেঙ্গালুরুতে তরুণীকে নির্যাতনের ঘটনা ও অপরাধী চক্রকে সেখানে গ্রেপ্তারের পরপরই বাংলাদেশ পুলিশ এ ঘটনার তদন্ত নামে। নির্যাতিত ওই তরুণীর বাবা হাতিরঝিল থানায় মানবপাচার আইনে মামলা দায়ের করেন।   তদন্তে বেরিয়ে আসে টিকটক হৃদয় বাবুর অপরাধ জগতের চাঞ্চল্যকর সব কাহিনি। 

মাকসুদ/এমএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়