Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ২ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

পরীমনির বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা: ডিবি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ১৭ জুন ২০২১   আপডেট: ১৮:৪৮, ১৭ জুন ২০২১
পরীমনির বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা: ডিবি

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে কর্মীদের সঙ্গে অসদাচরণ ও ক্লাবে ভাঙচুরের অভিযোগ তুলেছে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষ।  রাতে ওই ক্লাবে গিয়ে মদ চেয়ে পরীমনির ভাঙচুরের ঘটনায় সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, গুলশানের অল-কমিউনিটি ক্লাবের ঘটনায় কোনো অভিযোগ পাওয়া গেলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করবে।  তবে এখনো পর্যন্ত ক্লাবটির পক্ষ থেকে থানায় জিডি কিংবা লিখিত অভিযোগ করা হয়নি।  

এ কে এম হাফিজ আক্তার বলেন, আমিও শুনেছি ঘটনা।  তবে সেদিন কি ঘটেছিল বা কেউ অভিযোগ করেছে কিনা তা এখনও নিশ্চিত নয়।  পরীমনি যদি এমন ঘটনা ঘটান তাহলে সংশ্লিষ্টদের অবশ্যই অভিযোগ করতে হবে।

সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, চিত্রনায়িকা পরীমনির দায়ের করা মামলায় রিমান্ডে নিয়ে আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  তারা গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছেন।  এগুলো নিয়ে যাচাই-বাছাই করা হচ্ছে।  রিমান্ডে অমিও ও নাসির সেদিনের ঘটনার বিস্তারিত বলেছেন। পাশাপাশি আমরা ক্লাবের সিসি ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে আসলেই কি ঘটনা ঘটেছিল তাই আমরা বের করার চেষ্টা করছি। ইতোমধ্যে ভুক্তভোগী ওই নায়িকার সঙ্গে আমরা কথাও বলেছি। পারিপার্শ্বিক সব বিষয় মাথায় নিয়ে তদন্ত চলছে।  আশা করছি এ ঘটনায় একটি তদন্ত প্রতিবেদন দ্রুত দেওয়া সম্ভব হবে।

উল্লেখ্য, বুধবার (৯ জুন) ঢাকার আশুলিয়ার বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে পরীমনিকে জোর করে ধর্ষণ ও হত্যা চেষ্টার করার অভিযোগে মামলা দায়ের করা হয়। এ মামলায় ব্যবসায়ী নাসির, পরীমনির বন্ধুসহ ৫ জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। 

/মাকসুদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়