Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

রাজধানীতে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

মেডিক‌্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ১৯ সেপ্টেম্বর ২০২১  
রাজধানীতে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

রাজধানীর পূর্ব রামপুরায় এক গৃহবধূকে (২৫) গণধর্ষণের অভিযোগ উঠেছে। ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ওই নারীকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেন তার স্বজনরা।

ওই গৃহবধূর ভাই জানান, দুই মাস আগে তার বোনকে ছেড়ে গেছে স্বামী। এরপর থেকে খিলগাঁও এলাকায় তার বাসায় থাকে বোন। আগে স্বামী ও সন্তান নিয়ে রামপুরার উলন রোডের বাসায় থাকত। সেখানে শরীফ নামের একজনের সঙ্গে তার বোনের পরিচয় হয়। স্বামী ছেড়ে যাওয়ায় শরীফ সে সুযোগ নেয়। বিয়ের আশ্বাস ও খরচাপাতি দেওয়ার কথা বলে শারীরিক সম্পর্ক করে। শরীফ গত রাতে তার বোনকে ডেকে নিয়ে যায় পূর্ব রামপুরার জাকিরের গলির একটি বাসায়। পরে সেখানে শরীফ, ইব্রাহিম ও মাইনউদ্দিন তার বোনকে ধর্ষণ করে। এ কাজে সহযোগিতা করে এক নারী।

তিনি আরো জানান, রিকশাযোগে তার বোন বাসায় এসে বিস্তারিত খুলে বলে। পরে তাকে দুপুরে ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রামপুরা থেকে এক নারী হাসপাতালে এসেছেন। তিনি গণধর্ষণের শিকার হয়েছেন বলে তার পরিবার অভিযোগ করেছে। বিষয়টি রামপুরা থানাকে জানানো হয়েছে।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মারুফ হোসেন বলেন, ‘গণধর্ষণের অভিযোগ পেয়েছি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখছি।’

বুলবুল/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়