ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

ডিবিসির ক্যামেরা ম্যানের ওপর হামলা: ২ আসামির রিমান্ড নাকচ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ১৩ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৩:৪৯, ১৩ সেপ্টেম্বর ২০২২
ডিবিসির ক্যামেরা ম্যানের ওপর হামলা: ২ আসামির রিমান্ড নাকচ

ফাইল ছবি

ডিবিসির ক্যামেরাম্যান আল আমিনের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় মাহবুবুর রহমান ওরফে টিটু ও খাইরুল ইসলাম ওরফে খাইরুলের রিমান্ড আবেদন নাকচ করেছেন আদালত। তাদের একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটর ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ ছিদ্দিকীর আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

১১ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী থানার সাব-ইন্সপেক্টর একেএম জিয়াউর রহমান আসামিদের এ মামলায় গ্রেপ্তার দেখানোসহ ৫ দিনের রিমান্ড আবেদন করেন।  আদালত আসামিদের উপস্থিতিতে শুনানির দিন মঙ্গলবার ধার্য করেন।

এদিন শুনানিকালে আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। প্রথমে তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন আদালত।এরপর রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাদের একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

দুই আসামি রাজধানীর শাহজাহানপুরে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতি হত্যা মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে রয়েছেন।

জানা যায়, গত ৩১ জুলাই বিকেল পৌনে চারটার দিকে ঢাকার সিএমএম আদালতের নিচে এই দুই আসামির স্বজনরা ডিবিসির ক্যামেরাম্যান আল আমিনের ওপর হামলা চালায়। তাদের আঘাতে আল আমিনের চোখ, মুখ ফুলে যায়। ভেঙে ফেলা হয় তার ক্যামেরাও। প্রাথমিকভাবে তাকে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় ১ আগস্ট কোতয়ালী থানায় মামলা করেন আল-আমিন।

/মামুন/সাইফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়