ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

এমপি আনার জীবিত নাকি মৃত, এখনো নিশ্চিত নই: আইজিপি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ২২ মে ২০২৪   আপডেট: ১৪:২৮, ২২ মে ২০২৪
এমপি আনার জীবিত নাকি মৃত, এখনো নিশ্চিত নই: আইজিপি

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, ভারতে গিয়ে নিখোঁজ বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধারের খবর পেয়েছি গণমাধ্যম সূত্রে। তবে ইন্ডিয়ান বা কলকাতা পুলিশ আমাদের এখনো কিছু নিশ্চিত করেনি। তিনি জীবিত নাকি মৃত তা এখনো অফিসিয়ালি নিশ্চিত নই। আমরা যৌথভাবে কাজ করছি। তদন্তের স্বার্থে ইন্ডিয়ান পুলিশ আমাদের কাছে যে ধরনের সহযোগিতা চাইছে তা আমরা দিচ্ছি।

বুধবার (২২ মে) দুপুরে রাজধানীর মেরুল বাড্ডায় অবস্থিত আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থাপনা সংক্রান্ত প্রেস ব্রিফিংকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

পড়ুন: খুন হয়েছেন আনোয়ারুল আজিম, বলছে ভারতীয় গণমাধ্যম

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মৃত্যু সম্পর্কে কি জেনেছেন-জানতে চাইলে আইজিপি বলেন, আমরা কলকাতা পুলিশ ও ইন্ডিয়ান পুলিশের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছি। যে খবরটা এসেছে তা সংশ্লিষ্ট ইন্ডিয়ান পুলিশ কর্তৃপক্ষ আমাদের অ্যাম্বাসির মাধ্যমে সরকারিভাবে নিশ্চিত করেনি। আমরা জেনেছি তারা সার্চ করছেন।

তাকে কি হত্যা করা হয়েছে-জানতে চাইলে আইজিপি বলেন, আমরা এ বিষয়ে কাজ করছি। যখন তথ্য পাবো তা আপনাদের জানানো হবে।

এ সময় উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন (অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান, যুগ্ম পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনার ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা।

পড়ুন: ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনোয়ারুলের মরদেহ উদ্ধার

/মাকসুদ/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ