ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

এমপি আনার হত্যার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি: হারুন 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৮, ২২ মে ২০২৪   আপডেট: ১৬:১৭, ২২ মে ২০২৪
এমপি আনার হত্যার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি: হারুন 

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের হত্যাকারীদের ধরতে কাজ করছে পুলিশ। ইতোমধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি।

বুধবার (২২ মে) দুপুরে রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের তিনি বলেন, একজন সংসদ সদস্যের হত্যাকাণ্ড কখনো মেনে নেওয়া যায় না। আমরা কলকাতা পুলিশের সঙ্গে মিলে হত্যাকারীদের ধরতে কাজ করছি। গুরুত্বপূর্ণ তথ্য পাচ্ছি। আমরা ঘটনার আদ্যোপান্ত খুঁজে বের করব। এ ঘটনার সঙ্গে বাংলাদেশিরা জড়িত কি না, সে বিষয়টি এখনই বলতে চাচ্ছি না। তদন্তের স্বার্থে অনেক কিছু আমাদের এখন গোপন করতে হচ্ছে। প্রকৃত রহস্য বের করেই এ বিষয়ে গণমাধ্যমের সামনে বিস্তারিত তুলে ধরব।

এর আগে ডিবি কার্যালয় আসেন নিহত আনোয়ারুল আজিমের মেয়ে মুমতারিন ফেরদৌস। তিনি সাংবাদিকদের বলেন, আমার বাবা নেই। আজ আমরা এতিম হয়ে গেছি। আমি আমার বাবা হত্যার বিচার চাই। 

উল্লেখ্য, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতে গিয়ে উত্তরের বরাকনগরে বন্ধুর বাড়িতে ছিলেন আনোয়ারুল আজিম আনার। ১৩ মে কারো সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। পরে আর ফেরেননি। এর পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

মাকসুদ/রফিক 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়