ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

মৌ রহমানের গয়নাপ্রীতি 

রাশিদা খাতুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩০, ২৪ মে ২০২৪   আপডেট: ১১:১৭, ২৪ মে ২০২৪
মৌ রহমানের গয়নাপ্রীতি 

মৌ রহমান

দেশের শীর্ষস্থানীয় জুয়েলারি হাউসগুলোর ফটোশুটে অংশ নেন মৌ রহমান। নিজেও একজন ফ্যাশন ডিজাইনার। এই ফ্যাশন ডিজাইনার এবং মডেলের গয়নাপ্রীতি রয়েছে। তার সংগ্রহে রয়েছে নানা রকম গয়না।

মৌ রহমান রাইজিংবিডিকে জানালেন, দুই কানে দশটি ছিদ্র করেছেন তিনি। যাতে বিভিন্ন রকম কানের দুল পরতে পারেন। এজন্য নানা রকম কানের দুল সংগ্রহে রাখেন তিনি। এ ছাড়া বিভিন্ন ধরনের লকেট সংগ্রহ করতেও পছন্দ করেন তিনি।

মৌ রহমান মনে করেন চওড়া কাঁধ এবং সুন্দর বিউটি বোন থাকায় জুয়েলারি ফটোশুটে কদর বাড়ছে তার। চলুন জানা যাক তিনি ব্যক্তিগতভাবে কোন পোশাকের সঙ্গে কেমন গয়না পরেন।

মৌ রহমন বলেন, হালকা পাতলা গয়না যেমন পরি তেমনি ভারী গয়নাও পরি। আমার ব্যক্তিগত পছন্দ ভারী গয়না। 

মৌ জানান, শাড়ির সঙ্গে গয়না পরতে হলে আগে খেয়াল করতে হবে যে শাড়িটি কেমন। যদি শাড়িটি গর্জিয়াস বা ভারী হয় তাহলে হালকা গয়না মিলিয়ে পরেন তিনি। আর শাড়ি যদি হালকা পাতলা কাজের হয় তাহলে গর্জিয়াস গয়না মিলিয়ে পরেন। 

এই মডেল সালোয়ার কামিজের সঙ্গে বড় কানের দুল পরতে পছন্দ করেন। 

ওয়েস্টার্ন পোশাক পরলে গয়না মেলানোর ক্ষেত্রে বিশেষ নজর দেন পোশাকের কাটের দিকে। যেমন বড় গলার টপস পরলে তিনি বেছে নেন বড় নেকলেস বা মালা। কানে পরেন ছোট দুল। টপস-এর গলা ছোট হলে বড় কানের দুল পরেন। টি শার্টের সঙ্গে মিলিয়ে কানে ছোট দুল পরতে পছন্দ করেন মৌ রহমান। 

তবে যেকোন আউটফিটের সঙ্গে ঘড়ি পরতে পছন্দ করেন তিনি। 

/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়