ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

ওয়ালটন এয়ারকন্ডিশনার ভলিবলে উত্তরা স্পোটিং ক্লাবের জয়

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ২১ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন এয়ারকন্ডিশনার ভলিবলে উত্তরা স্পোটিং ক্লাবের জয়

ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া ডেস্ক : দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতকায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় চলছে ‘ওয়ালটন এয়ার কন্ডিশনার ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগ-২০১৫’। ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই লিগ চলবে ৩০ এপ্রিল পর্যন্ত।

 

মঙ্গলবার ২১ এপ্রিল লিগের ‘খ’ গ্রুপের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। তার একটিতে উত্তরা এস.সি ও অপরটিতে নব জাগরণী সংঘ জয় লাভ করে। প্রথম খেলায় নব জাগরীন সংঘ ২৫-৬, ২৫-১৬, ২৫-১২ পয়েন্টে ৩-০ সেটে মাদারটেক মিতালী সংঘকে হারায়। আর দ্বিতীয় খেলায় উত্তরা স্পোটিং ক্লাব ২৫-১৮, ২৩-২৫, ২৩-২৫, ২৫-২৩, ১৫-১৩ পয়েন্টে ৩-২ সেটে শাহবাগ স্পোটিং ক্লাবকে পরাজিত করে।

 

এবারের এই প্রথম বিভাগ ভলিবল লিগে অংশ নিয়েছে আটটি দল। দলগুলো হল- নবজাগরণী সংঘ, ইস্ট এন্ড বয়েজ, সাবলম্বী সোসাইটি, ভাই ভাই সংঘ, উত্তরা এস.সি, মাদারটেক মিতালি সংঘ, ইস্ট এন্ড ক্লাব ও শাহবাগ স্পোর্টস ক্লাব। এই লিগ থেকে রেলিগেশনের মাধ্যমে একটি দল দ্বিতীয় বিভাগে নেমে যাবে। আর দ্বিতীয় বিভাগের চ্যাম্পিয়ন দল সুযোগ পাবে প্রথম বিভাগে খেলার।

 

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ১০ হাজার টাকা। রানার্স আপ দলকে দেওয়া হবে ৭ হাজার। তৃতীয় ও চতুর্থ স্থান অর্জনকারী দল পাবে ৬ হাজার টাকা করে। বাকি চারটি দল প্রত্যেকে পাবে ৫ হাজার টাকা করে।

 

এ ছাড়া টুর্নামেন্টের দুজন সেরা খেলোয়াড়কে ওয়ালটনের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স পুরস্কার দিয়ে উৎসাহিত করা হবে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৫/আমিনুল/নেছার

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়