ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ইহসানুল করিমকে শ্রদ্ধা জানা‌লো সাংবা‌দিক সমাজ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ১১ মার্চ ২০২৪   আপডেট: ১৬:৪২, ১১ মার্চ ২০২৪
ইহসানুল করিমকে শ্রদ্ধা জানা‌লো সাংবা‌দিক সমাজ

প্রধানমন্ত্রীর প্রেস সচিব প্রয়াত ইহসানুল করিম হেলালের জানাজার নামাজ শে‌ষে তা‌কে ফুলেল শ্রদ্ধা জা‌নি‌য়ে‌ছে তার দীর্ঘ‌দি‌নের সহকর্মী সাংবা‌দিক সমাজ। 

‌সোমবার সকাল ১১টায় ইহসানুল ক‌রি‌মের মরদেহে ‌প্রেসক্লা‌বে আসে। সেখা‌নে তার দ্বিতীয় জানাজার নামাজ অনু‌ষ্ঠিত হয়।

জানাজা শেষে প্রধানমন্ত্রী পক্ষে সামরিক সচিব মেজর জেনারেল কবীর আহমেদ শ্রদ্ধা নিবেদন করেন। পরে বাংলাদেশ আওয়ামী লীগ, জাতীয় প্রেসক্লাব প্রধানমন্ত্রী কার্যালয়, প্রধানমন্ত্রী প্রেস উইং, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সংগঠন ও গণমাধ্যমের পক্ষ থেকে ফুল দি‌য়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

জানাজার আগে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিম হেলালকে গার্ড অফ অনার প্রদান করা হয়।

‌প্রেসক্লা‌বের সভাপ‌তি ফ‌রিদা ইয়াস‌মিন ব‌লেন, ইহসানুল ক‌রিম ভাই আমা‌দের সাংবা‌দিক সমা‌জের বড় ভাই ছি‌লেন। অভিভাবকের দা‌য়িত্ব পালন ক‌রেতেন। সেভা‌বে স্নে‌হের আঁচ‌লে বি‌ভিন্ন ধর‌নের পরামর্শ দি‌তেন। সময় পে‌লেই প্রেসক্লাব আঙিনায় চলে আস‌তেন, প‌রিবা‌রের সদস্য হি‌সে‌বে গল্প কর‌তেন। এই শোক ভুলবার নয়। প‌রিবা‌রের সদস্য‌দের প্র‌তি সম‌বেদনা জানি‌য়ে মরহু‌মের বি‌দেহী আত্মার মাগ‌ফেরাত কামনা ক‌রেন তি‌নি।  

প্রধানমন্ত্রীর উপ প্রেস স‌চিব হাসান জা‌হিদ তুষার ব‌লেন, সাংবা‌দিক‌দের যেকো‌নো দা‌বি দাওয়া প্রধানমন্ত্রীর বরাবর উপাস্থাপ‌ন এবং তা বাস্তবায়‌নে খুব আন্ত‌রিক ছি‌লেন। সাংবা‌দিক সমা‌জের কা‌ছে তি‌নি খুন জন‌প্রিয় এবং আস্থাভাজন ছি‌লেন। প্রধানমন্ত্রীর যে নি‌র্দেশনা বা বিষয়গু‌লো গণমাধ্য‌মে ‌দেওয়া প্র‌য়োজন, অসুস্থ হওয়ার আগ পর্যন্ত দিয়ে গেছেন। রাত-দিন ২৪ ঘণ্টা তি‌নি কাজ ক‌রে গে‌ছেন।

/ঢাকা/পার‌ভেজ/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়