ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

১৫ ডিসেম্বর দিনব্যাপী রাইডের আয়োজন এফসিবির

মটো কর্নার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ১৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৯:২৭, ২৪ ডিসেম্বর ২০২৩
১৫ ডিসেম্বর দিনব্যাপী রাইডের আয়োজন এফসিবির

বিজয় দিবস উপলক্ষে বাইকারদের নিয়ে দিনব্যাপী রাইডের আয়োজন করেছে সরকারিভাবে নিবন্ধিত মোটরসাইক্লিং ক্লাব ‘ফ্রি হুইলার্স ক্লাব বিডি লিমিটেড’ (এফসিবি)। ক্লাবের ভার্চুয়াল ও ফিজিক্যাল সদস্যদের নিয়ে ১৫ ডিসেম্বর ‘ভিক্টোরি ডে সার্কেল ২০২৩’ শিরোনামের আয়োজনটিতে প্রায় ৪৫০ কিলোমিটার রাইড করা হবে।

ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, ১৫ ডিসেম্বর পাটুরিয়া-রাজবাড়ি-কুষ্টিয়া-ঈশ্বরদী-বনপাড়া-সিরাজগঞ্জ-ঢাকা রুটে প্রায় ৪৫০ কিলোমিটার রাইড করা হবে। যাত্রাপথে শিলাইদহ কুঠিবাড়ি, লালন যাদুঘর, পদ্মা ও মধুমতীর মোহনা, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র (বাইরে থেকে), লালন সেতু, সিরাজগঞ্জ বাঁধ (সূর্যাস্তের আগে পৌঁছাতে পারলে) দেখার ব্যবস্থা থাকবে।

আয়োজনটিতে যোগদানের নিবন্ধন ফি নির্ধারণ করা হয়েছে ৯৫০ টাকা। তবে উত্তরাঞ্চল থেকে যারা যোগ দিতে চান সেসব ভার্চুয়াল সদস্যদের নিবন্ধন ফি ৫০০ টাকা। নিবন্ধনের শেষ সময় ১৩ ডিসেম্বর রাত ১০টা।

এফসিবির এই আয়োজনে অংশ নেওয়ার জন্য বেশ কিছু শর্ত দেওয়া হয়েছে। তার মধ্যে রয়েছে, ফুল সার্ভিসড বাইক থাকতে হবে এবং বাইকের দুই চাকাতেই জেল ভরা থাকতে হবে, ট্যাংক পূর্ণ করে জ্বালানি নিয়ে যাত্রা আরম্ভ করতে হবে, সর্বোচ্চ ৮০ কিলোমিটার গতির সাথে তাল মেলাতে পারলে যেকোনো ব্র্যান্ড বা সিসির বাইক অংশ নিতে পারবে, মেয়াদ থাকা কাগজপত্রসহ রেজিস্ট্রেশন করা বাইক হতে হবে, ফুল ফিঙ্গার গ্লাভস, হাঁটু ও বাহুর গার্ড এবং রাইডিং বুট পরতে হবে।

আয়োজনের বিস্তারিত জানা যাবে ক্লাবের পক্ষ থেকে খোলা ইভেন্ট পেজ-https://www.facebook.com/events/882020653390580 ঠিকানায়।

ঢাকা/শাহেদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়