ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

দেশের বাজারে ফিরে এলো মটোরেক্সের ইঞ্জিন অয়েল

মটো কর্নার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২১, ৭ মার্চ ২০২৪   আপডেট: ১৬:৩৪, ৭ মার্চ ২০২৪
দেশের বাজারে ফিরে এলো মটোরেক্সের ইঞ্জিন অয়েল

দেশের বাজারে ফিরে এলো বিশ্বখ্যাত ইঞ্জিন অয়েল মটোরেক্স। এবার রয়েল এন্টারপ্রাইজের হাত ধরে সুইজারল্যন্ডের এই ব্র্যান্ডটি এখন অফিসিয়ালি বাংলাদেশের বাজারে প্রবেশ করলো। 

সম্প্রতি রাজধানীর সিক্স সিজন হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মটোরেক্সের নতুন পথচলা শুরুর ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মটোরেক্সের এশিয়া জোনেরে এরিয়া সেলস ম্যানেজার এন্ড্রে শ্লিকাল, রয়েল এন্টারপ্রাইজের চেয়ারম্যান মাহফুজার রহমান এবং প্রতিষ্ঠানটির সিইও  কাহাকাশান রাহমান রাহুলসহ বাইক সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তিরা।

১৯৭৫ সাল থেকে যানবাহনের যন্ত্রাংশ নিয়ে ব্যবসা শুরু করলেও বর্তমানে রয়েল এন্টারপ্রাইজ বেশ পরিচিত তাদের এম আর এফ টায়ার পরিবেশনার জন্য। 

রয়েল এন্টারপ্রাইজের সিইও রাহুল বলেন,  বাংলাদেশের বাজারে ইঞ্জিন অয়েল নিয়ে বাইকারদের মধ্যে যে সংশয়, ভয়-ভীতি, নকল না আসল ইত্যাদি কাজ করে থাকে তা এখন অনেকটাই দূর হয়ে যাবে। বাইকারদের হাতে রয়েল এন্টারপ্রাইজ সেরা প্রডাক্ট তুলে দিতে সদা প্রস্তুত। 

প্রচলিত প্রায় সব কয়টি গ্রেডের ইঞ্জিন অয়েলই এখন থেকে বাজারে পাওয়া যাবে। রয়েল এন্টারপ্রাইজের পক্ষ থেকে মটোরেক্স ইঞ্জিন অয়েলের খুচরা মূল্য তালিকাও প্রকাশ করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগে রাজধানীর একটি প্রতিষ্ঠান মটোরেক্সের ইঞ্জিন অয়েল আমদানি করতো। তবে গত বছর হঠাৎ করেই এর আমদানি বন্ধ করে দেয় প্রতিষ্ঠানটি।

ঢাকা/শাহেদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়