ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

বুয়েটের কোয়ার্টার থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২০:৫২, ১৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২০:৫২, ১৮ সেপ্টেম্বর ২০২৩
বুয়েটের কোয়ার্টার থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কোয়ার্টারে তানিম সুবাইতা (১৭) নামে এক স্কুল শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে ওই শিক্ষার্থীকে অচেতন অবস্থায় স্বজনরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে ওই শিক্ষার্থীর মা মালিহা পারভীন জানান, তারা বুয়েট কোয়ার্টারে একটি ভবনের ৩য় তলায় থাকেন। সুবাইতার বাবা সজিবুর রহমান বুয়েটের ডেপুটি কন্ট্রোলার। মা মালিহা শাহ আলী মহিলা কলেজের শিক্ষিকা। সুবাইতা বুয়েট ইঞ্জিনিয়ারিং স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পাস করেন। বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ স্কুল অ্যান্ড কলেজে উচ্চ মাধ্যমিকে ভর্তির হওয়ার কথা ছিলো তার।

তিনি আরও জানান, সকালে সুবাইতা ও তার বড় ভাই তানিম রহমানকে বাসায় রেখে কলেজে চলে যায় তিনি। তাদের বাবাও অফিসে যান। বিকেলে কলেজ থেকে বাসায় ফিরে মা দেখেন, সুবাইতা নিজের রুমের দরজা বন্ধ করে রেখেছে। অনেক ডাকাডাকির পরও দরজা খুলছে না। পরে দরজা ভেঙে ভেতরে দেখতে পান, সুবাইতা ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। তখন দ্রুত তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসেন। দুপুরে বড় ভাইয়ের সঙ্গে ঝগড়া হয়েছিল সুবাইতার। সেই ঝগড়ার জের ধরেই সে এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে তাদের ধারণা।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি চকবাজার থানা পুলিশকে জানানো হয়েছে।

/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়