ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

ভৈরবে ট্রেন দুর্ঘটনায় আহত ৬ জন ঢ‍ামেকে চিকিৎসাধীন

প্রকাশিত: ২২:১৫, ২৩ অক্টোবর ২০২৩   আপডেট: ২২:৩৫, ২৩ অক্টোবর ২০২৩
ভৈরবে ট্রেন দুর্ঘটনায় আহত ৬ জন ঢ‍ামেকে চিকিৎসাধীন

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে/ ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় আহত একই পরিবারের তিন জনসহ মোট ছয় জনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে তাদের ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। আহতরা হলেন- জীবন (৫০) তার ছেলে সোহাগ (৮), মেয়ে তন্নি (১৫) এবং জিহাদ (১০) খাদিজা ৩০ ও আবুল কাশেম ৫৫।

এ ব্যাপারে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ভৈরবে ট্রেন দুর্ঘটনায় আহত একই পরিবারের তিন জনকে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। জরুরি বিভাগে আহতদের চিকিৎসা চলছে। আহতদের মধ্যে জীবনের বাড়ি কিশোরগঞ্জ সদরের মাতিয়া গ্রামে।

ঢাকা মেডিক্যালের কুইক রেসপন্স টিমের সমন্বয়ক ওয়ার্ড মাস্টার রিয়াজউদ্দিন বলেন, আমরা ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গে ১৫-২০ জন সদস্যের একটি দ্রুত সেবা সার্ভিস গঠন করি। আমাদের জরুরি বিভাগের চিকিৎসকরাও প্রস্তুত রয়েছেন।

তিনি বলেন, আমাদের এই দ্রুত সেবা সার্ভিসের লক্ষ্য হচ্ছে হতাহতরা ঢাকা মেডিক্যালে আসা মাত্রই দ্রুত তাদের ট্রলিতে করে জরুরি বিভাগে নিয়ে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওয়ার্ডে স্থানান্তর করা। 

এ ছাড়া, এ দুর্ঘটনায় হতাহতদের চিকিৎসা দিতে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হকের নির্দেশনায় অনুসন্ধান বুথ খোলা হয়েছে বলেও জানান তিনি।

ঢাকা/এনএইচ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়