ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

বিএনপি-জামায়াত পাকিস্তানের চেয়েও খারাপ হয়ে গেছে: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১৭:৫৪, ১৪ নভেম্বর ২০২৩  
বিএনপি-জামায়াত পাকিস্তানের চেয়েও খারাপ হয়ে গেছে: তথ্যমন্ত্রী

বিএনপি-জামায়াত দেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে। তারা এখন পাকিস্তানের চেয়েও খারাপ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

দুর্বৃত্তদের দেওয়া আগুনে দগ্ধদের দেখতে মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গিয়ে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশে যে অগ্নিসন্ত্রাস শুরু করেছে সেটা ১৯৭১ সালের বর্বরতাকেও হার মানিয়েছে। কেন তারা সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যা করবে? বিএনপি-জামায়াতের কাছে আমার প্রশ্ন— সাধারণ মানুষের কি অপরাধ? তাদের কেন পুড়িয়ে হত্যা করছে? তাদের এই অপরাধের কোনো উত্তর তাদের কাছে নেই।

তিনি আরও বলেন, আপনারা দেখেছেন বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের কারণে কীভাবে অসহায় খেটে খাওয়া মানুষগুলো বার্ন ইউনিটে কাতরাচ্ছে। ঠিক একই কায়দায় তারা ২০১৩-১৪-১৫ সালে যেভাবে মানুষের উপর আক্রমণ করেছিল, পেট্রোল বোমা নিক্ষেপ করেছিল, ঠিক একই কায়দায় তারা মানুষ ও যানবাহনের উপরে পেট্রোল বোমা নিক্ষেপ করছে। তারা যে অগ্নিসন্ত্রাস শুরু করেছে, তাদের জন্য নির্মমতা নিষ্ঠুরতা ও হিংস্রতা এই শব্দগুলো বাংলা ভাষায় যথেষ্ট নয়। কীভাবে অসহায় মানুষদের পুড়িয়ে দেওয়া হচ্ছে। এখানে দগ্ধ যারা চিকিৎসা নিচ্ছেন তাদের মধ্যে গাড়িচালক, হেলপার, রিকশাচালক ও কর্মজীবী মানুষ রয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, এখানে যারা চিকিৎসাধীন আছেন তারা কেউই শঙ্কামুক্ত নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা তাদের খোঁজখবর নিতে এসেছি। এখানে যারা অগ্নিসন্ত্রাসের শিকার হয়ে দগ্ধ হয়েছেন, তাদের সমস্ত চিকিৎসার ব্যয় সরকার বহন করবে এবং তাদের আর্থিকভাবে সহায়তা প্রদান করা হবে।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়