ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

মাগুরায় মন্দির থেকে ফেরার পথে বাস চাপায় ৩ জন নিহত

মাগুরা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:১৮, ৩০ মার্চ ২০২৪   আপডেট: ০০:৪১, ৩০ মার্চ ২০২৪
মাগুরায় মন্দির থেকে ফেরার পথে বাস চাপায় ৩ জন নিহত

মাগুরার শালিখা উপজেলার শতখালী এলাকায় মাগুরা-যশোর সড়কে দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২৯ মার্চ) রাত সাড়ে দশটার দিকে শ্রীপুর উপজেলায় মাগুরা-যশোর সড়কের শতখালীর হাজামবাড়ি মোড়ে বাস-মাহেন্দ্র সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ সময় থ্রি হুইলার মাহেন্দ্রকে যাত্রীবাহী একটিবাস পেছন থেকে ধাক্কা দিলে মাহেন্দ্রর তিন যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত চারজনের চিকিৎসা চলছে।

মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা মামুনুর রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

নিহত ব্যক্তিদের মধ্যে দুইজন নারী ও একজন পুরুষ  রয়েছে। নিহত ব্যক্তিরা হলেন- যশোরের বাঘারপাড়া উপজেলার নারকেলবাড়িয়া গ্রামের নিত্যানন্দ দের স্ত্রী নিরুপা রানী দে (৪০), একই এলাকার নারায়ন চন্দ্র দের স্ত্রী পুষ্প রানী দে (৫০) এবং মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাধ এলাকার বিশ্বনাথ কুন্ডু।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শালিখা থানার এসআই ইমরান জানান, গিরিধারী আশ্রম থেকে নামযজ্ঞ অনুষ্ঠান শেষে মাহেন্দ্রে চড়ে একই গ্রামের নয়জন নারীপুরুষ বাড়ি ফিরছিলেন। মাগুরা-যশোর মহাসড়কের শালিখা উপজেলার শতখালী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা মাটির স্তুপে ধাক্কা লেগে মাহেন্দ্র উল্টে যায়। এ সময় পেছন থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস মাহেন্দ্রকে চাপা দিয়ে চলে যায়। 

এ ঘটনায় মাহেন্দ্রর সাত যাত্রী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদের হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

শাহীন/মাগুরা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়