ঢাকা     সোমবার   ১৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

ঈদের ছুটিতে নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন গহনা ব্যবসায়ীরা 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ১৫ জুন ২০২৪  
ঈদের ছুটিতে নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন গহনা ব্যবসায়ীরা 

ফাইল ফটো

বাংলাদেশে আগামী ১৭ জুন (সোমবার) উদযাপন করা হবে ঈদুল আজহা। ঈদের ছুটিতে দেশের সকল মার্কেট ও গহনার দোকান বন্ধ থাকে। এ সময় দোকানগুলোর নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন গহনা ব্যবসায়ীরা। তাই, ঈদের ছুটির গহনার দোকানগুলোতে নিরাপত্তা জোরদার করতে পুলিশের প্রতি অনুরোধ জানিয়েছে বাংলাদেশ জুয়েলারি অ্যাসোয়িশেন (বাজুস)।

গত বুধবার পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের কা‌ছে নিরাপত্তা চে‌য়ে চি‌ঠি পাঠায় দে‌শের সোনার অলঙ্কার ব্যবসায়ী‌দের শীর্ষ সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। শ‌নিবার (১৫ জুন) বাজু‌সের পক্ষ থে‌কে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা‌নো হ‌য়ে‌ছে।

বাজুসের চিঠিতে বলা হয়েছে, ঈদে লম্বা ছুটির কারণে দেশের সব মার্কেট ও দোকান বন্ধ থাকে। এ সময় চুরি, ডাকাতিসহ বিভিন্ন অনাকাঙ্ক্ষিত ঘটনার আশঙ্কা বেশি থাকে। এমন প্রেক্ষাপটে জুয়েলারি ব্যবসায়ীরা নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা নিয়ে খুবই উদ্বিগ্ন। এমন পরিস্থিতিতে ঈদের বন্ধে সারা বাংলাদেশের জুয়েলারি দোকানের বিশেষ নিরাপত্তার লক্ষ্যে জুয়েলারি মার্কেট ও প্রতিষ্ঠানগুলোতে সার্বক্ষণিক নিরাপত্তা ও অধিকতর নজরদারির ব্যবস্থা গ্রহণ করতে অনুরোধ করা হলো।

এনএফ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়