ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মার্সেল এলইডি টেলিভিশন হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধন শুক্রবার

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ২৩ অক্টোবর ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল এলইডি টেলিভিশন হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধন শুক্রবার

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন আর. বি. গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর ও হেড অব গেমস অ্যান্ড স্পোর্টস এফ এম ইকবাল বিন আনোয়ার ডন (বাঁ থেকে দ্বিতীয়)

ক্রীড়া প্রতিবেদক :  দেশের স্বনামধন্য ও শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস, ইলেকট্রিক্যাল, অটোমোবাইল ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেলের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় শুক্রবার থেকে শুরু হচ্ছে ‘মার্সেল এলইডি টেলিভিশন ১ম বিভাগ হ্যান্ডবল লিগ’ প্রতিযোগিতা-২০১৪।


প্রথম বিভাগের চারটি ও দ্বিতীয় বিভাগের চারটি দলসহ মোট আটটি দল নিয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।  প্রতিযোগিতা উপলক্ষে বৃহস্পতিবার জাতীয় ক্রীড়া পরিষদ ভবনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। দুপুর ১২টায় শুরু হওয়া সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আর. বি. গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর ও হেড অব গেমস অ্যান্ড স্পোর্টস এবং রাইজিংবিডির স্পোর্টস অ্যাডভাইজর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), মার্সেলের মার্কেটিং বিভাগের প্রথম সিনিয়র সহকারী পরিচালক মো. রবিউল হাসান (সুমন), হ্যান্ডবল ফেডারেশনের সহসভাপতি মাহবুব জামান, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কৌহিনুর ও লিগ কমিটির সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলী।


আয়োজকরা জানান, প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল প্রিমিয়ার লিগ খেলবে। তবে কোনো দলকে অবনমন করা হবে না। 

সংবাদ সম্মেলনে এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা বরাবরই হ্যান্ডবল ফেডারেশনের সঙ্গে রয়েছি। ভবিষ্যতেও থাকব। প্রত্যেক খেলোয়াড়কে জার্সি দেওয়ার পাশাপাশি প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দলকে ২৫ হাজার ও রানার্স-আপ দলকে ২০ হাজার টাকা দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়কে মার্সেলের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। পৃষ্ঠপোষকতা বাবদ হ্যান্ডবল ফেডারেশনকে ৪ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।’


মার্সেলের মার্কেটিং বিভাগের প্রথম সিনিয়র সহকারী পরিচালক মো. রবিউল হাসান (সুমন) বলেন, ‘মার্সেল ইলেকট্রনিকস ও ইলেকট্রিক্যাল পণ্য উৎপাদনকারী ব্র্যান্ড। আমাদের ব্যান্ড অনেক আগে থেকেই ক্রীড়ার সঙ্গে যুক্ত রয়েছে। ভবিষ্যতেও এ রকম প্রতিযোগিতায় যুক্ত হওয়ার ইচ্ছা রয়েছে।’


শুক্রবার সকাল ১০টায় শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ও কোম্পানির পলিসি, এইচআরএম এবং অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের প্রধান এস এম জাহিদ হাসান, আর. বি. গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর ও হেড অব গেমস অ্যান্ড স্পোর্টস এবং রাইজিংবিডির স্পোর্টস অ্যাডভাইজর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) ও হেড অব মার্সেল মোশারফ হোসেন রাজীব ।



 

রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৪/ইয়াসিন/নেছার/কমল কর্মকার

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়