RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

শাড়িতে নজরকাড়া এভ্রিল

ফটো ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৩, ১৮ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:১৫, ১৮ অক্টোবর ২০২০
শাড়িতে নজরকাড়া এভ্রিল

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন জান্নাতুল নাঈম এভ্রিল। এ প্রতিযোগিতায় বিয়ের তথ্য গোপনের অভিযোগে বিজয়ীর মুকুট হারান তিনি।

পরবর্তীতে নাটক ও মিউজিক ভিডিওতে কাজ শুরু করেন এভ্রিল। এ বছরের মার্চ মাস থেকে লকডাউনের কারণে দীর্ঘ দিন শুটিংয়ের বাইরে ছিলেন। জুন মাসের মাঝামাঝি সময়ে একটি নাটকের মাধ্যমে শুটিংয়ে ফেরেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এভ্রিল। নিজের ভেরিফায়েড ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই ছবি পোস্ট করেন তিনি। এই মডেল-অভিনেত্রীর শাড়িতে নজরকাড়া কিছু ছবি নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার। সঙ্গে থাকল কিছু তথ্যও।

এভ্রিল ১৯৯০ সালে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন।

হাইস্পিড বাইকার হিসেবে এভ্রিলের সুখ্যাতি রয়েছে। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে থেকেই চট্টগ্রামে ‘লেডি বাইকার’ হিসেবে পরিচিত ছিলেন তিনি। ১৪ বছর বয়সে চাচার কাছ থেকে বাইক চালানো শিখেন। পরে বাইক চালানোয় অভিজ্ঞ হয়ে ওঠেন। নারী বাইকারদের কাছে অনুকরণীয় তিনি। চলতি মাসের শুরুর দিকে নতুন একটি মোটরসাইকেল কিনেছেন এভ্রিল। আর সেই মোটরসাইকেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন- ‘নতুন প্রেমিক।’

ভক্তদের নজর কাড়তে বেশ সিদ্ধহস্ত তিনি।

মাঝে মধ্যেই বিতর্কের জন্ম দেন এভ্রিল। সম্প্রতি ধূমপানের ছবি পোস্ট করে আলোচনায় এসেছিলেন। এর আগে সুইম স্যুট পরে সমালোচনার মুখে পড়েছিলেন।

ফেসবুকে এভ্রিলের ফলোয়ার সংখ্যা আড়াই লাখের বেশি। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা প্রায় ৩ লাখ।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করে থাকেন এভ্রিল। আর তা দেখার জন্য মুখিয়ে থাকে তার ভক্তগণ।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়