RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

মিষ্টি হাসির ফারিণ

ফটো ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৭, ৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:১৩, ৭ ডিসেম্বর ২০২০
মিষ্টি হাসির ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ক্যারিয়ারের খুব বেশি সময় পাড়ি দেননি। এরই মধ্যে টিভি পর্দার প্রিয় মুখ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ফারিণ। মুখে লেগে থাকা এক চিলতে হাসির সঙ্গে রূপলাবণ্যের দ্যুতি ছড়িয়ে তিনি হয়েছেন দর্শকের প্রিয় একজন।

নতুন হিসেবে সবচেয়ে বেশি আলোচনায় থাকা ফারিণ সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব। নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই ছবি পোস্ট করেন তিনি। এই অভিনেত্রীর কিছু ছবি নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার।

২০১৬ সালে বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন ফারিণ। ২০১৭ সালে ‘আমরা ফিরব কবে’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় পা রাখেন। ২০১৮ সালে ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকটি। এরপর আর পেছনে ফিরে দেখার সময় হয়নি ফারিণের।

সাবলীল অভিনয়ে অল্প দিনেই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন ফারিণ। নাটক নির্মাতাদেরও তার প্রতি আস্থা বেড়েছে বহুগুণে। ফলে সমসাময়িক অভিনয়শিল্পীদের মধ্যে ফারিণের ব্যস্ততাই বেশি। ইতিমধ্যে শতাধিক নাটকে অভিনয় করেছেন। একের পর এক নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও ফটোশুট মিলিয়ে দম ফেলার ফুরসত নেই এই অভিনেত্রীর।

ফারিণের বাবা সরকারি কর্মকর্তা এবং মা গৃহিণী। দুই ভাইবোনের মধ্যে ফারিণ বড়। অভিনয়ের পাশাপাশি একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে বিবিএ শেষ বর্ষে পড়ছেন তিনি।

ফারিণ ভালো গানও গাইতে পারেন। তিন বছর বয়স থেকেই গানে তালিম নিয়েছেন। পরবর্তী সময়ে নজরুল একাডেমি থেকে উচ্চাঙ্গসংগীত ও নজরুলসংগীতে ডিপ্লোমা কোর্স সম্পন্ন করেছেন। মূলত মা সৈয়দা শারমিনের অনেক আগ্রহেই অভিনয়ে ফারিনের পথচলা।

ফারিণের বেশিরভাগ নাটকেরই লাখ লাখ ভিউ ইউটিউবে।

কবি বলেছিলেন, ‘ঐ নতুনের কেতন ওড়ে’। অভিনয় জগতেও এই মুহূর্তে বিজয় কেতন উড়িয়ে যাচ্ছেন ফারিণ।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়