ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শেখ মনি’র জন্মদিনে যুবলীগের কর্মসূচি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৩, ৪ ডিসেম্বর ২০২০  
শেখ মনি’র জন্মদিনে যুবলীগের কর্মসূচি

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছে যুবলীগ।

জন্মদিন উপলক্ষ্যে শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় ধানমন্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও সকাল ১০টায় বনানী কবরস্থানে শহীদ শেখ ফজলুল হক মনিসহ সকল শহীদের কবরে শ্রদ্ধা নিবেদন এবং মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

দোয়া মাহফিল শেষে দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ, দুপুর আড়াইটায় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য তোফায়েল আহমেদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত থাকবেন।

সভায় সভাপতিত্ব করবেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

শেখ ফজলুল হক মনি’র জন্মদিন উপলক্ষ্যে ৫ ডিসেম্বর ফার্মগেট আনন্দ সিনেমা হল, উত্তরা রাজলক্ষ্মীর সামনে, মিরপুর-১০ গোল চত্বর এবং ভাটারা নতুন বাজার এলাকায় ও ভিক্টোরিয়া পার্ক, যাত্রাবাড়ী গোল চত্বর, আজিমপুর বাস স্ট্যান্ড, কমলাপুর রেল স্টেশন সংলগ্নে সর্বস্তরের জনগণের মাঝে বিনামূল্যে মাক্স বিতরণ করবে যুবলীগ।

পারভেজ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়