ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

বিনজ অ্যান্ড্রয়েড ডিভাইসে মূল্যছাড়

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৯, ৩১ আগস্ট ২০২০   আপডেট: ১৬:০৯, ৪ অক্টোবর ২০২০
বিনজ অ্যান্ড্রয়েড ডিভাইসে মূল্যছাড়

দেশের জনপ্রিয় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম ‘বিনজ’ তাদের অ্যান্ড্রয়েড স্মার্ট ডিভাইসে ১০০০ টাকা মূল্যছাড় ঘোষণা করেছে। ৪,৯৯৯ টাকার ডিভাইসটি এখন ৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

যাদের টিভি এবং ইন্টারনেট সংযোগ আছে তারা এইচডিএমআই ক্যাবল সংযুক্ত এই ডিভাইসের মাধ্যমে বিনজের সব কনটেন্ট দেখতে পাবেন। সাবস্ক্রিপশন ফি মাসে ৩৯৯ টাকা। ডিভাইসটির মাধ্যমে ১৫০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল, তিন হাজারেরও বেশি ওয়েব সিরিজ, সিনেমা, এক্সক্লুসিভ অরিজিনালসসহ আরও অনেক ডিজিটাল বিনোদন কনটেন্ট উপভোগ করা যাবে। 

রেড ডট ডিজিটাল লিমিটেডের মার্কেটিং প্রধান নূর ঈ তাজরিয়ান খান জানান, করোনাভাইরাস মহামারিতে চলমান সংকটকালে বিনজ ডিভাইসে এক হাজার টাকা ছাড় দিতে পেরে আমরা আনন্দিত। আমরা মনে করি, এ উদ্যোগ বিনোদনমূলক অনুষ্ঠান দেখার জন্য দর্শকদের উৎসাহিত করবে। গ্রাহকরা বড় ও ছোট দুই পর্দাতেই (টিভি এবং অ্যান্ড্রয়েড স্মার্টফোন/ট্যাব ) এইচডি কনটেন্ট দেখতে পাবেন। বিনজ ডিভাইসের মাধ্যমে সাধারণ টিভিকে স্মার্ট টিভিতে রূপান্তর করে সম্পূর্ণ এইচডি টিভির সুবিধা উপভোগ করা যাবে।’

অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা দিনে ১০ টাকা, সপ্তাহে ৪০ টাকা ও মাসে ৯৯ টাকা (ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ ছাড়া) সাবস্ক্রিপশন ফি দিয়ে বিনজের ভিডিও কনটেন্টগুলো উপভোগ করতে পারবেন। গুগল প্লে-স্টোর থেকে বিনজ মোবাইল অ্যাপ ডাউনলোড করে এই সেবা পাওয়া যাবে। বিনজের কনটেন্ট বড় স্ক্রিনে প্রথম এক মাস ও ছোট স্ক্রিনে ৭ দিন ফ্রি উপভোগ করা যাবে।

বিনজ গত ২২ মে বাংলাদেশে ডিজিটাল বিনোদনের বিশাল সম্ভার নিয়ে যাত্রা শুরু করে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়