ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রিয়েলমির ফ্যান ফেস্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ১৮:০৬, ২৮ আগস্ট ২০২৩  
পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রিয়েলমির ফ্যান ফেস্ট অনুষ্ঠিত

রিয়েলমি সম্প্রতি তাদের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্যান ফেস্ট’২৩ আয়োজন করে। ফর্টিস ডাউনটাউন রিসোর্টে অনুষ্ঠিত এই ফ্যান ফেস্টে ব্র্যান্ডটির লিপ আপ স্পিরিট উদযাপন করতে আয়োজন করা হয় বিভিন্ন বিনোদনমূলক কর্মকাণ্ড।

অল্প সময়ে তরুণদের পছন্দের ব্র্যান্ড হয়ে ওঠা রিয়েলমির ফ্যানদের সঙ্গে প্রতিষ্ঠাবার্ষিকী ও সাফল্যের আনন্দ ভাগাভাগি করে নিতে এই ফ্যান ফেস্টের আয়োজন করা হয়। এ বছরের ফ্যান ফেস্টের থিম ছিল ‘লিপ আপ’। এই থিম ব্যবহারকারীদের সকল প্রতিকূলতা উতরে নিজস্ব প্রতিভার বিকাশের মাধ্যমে নিজেদের সুপ্ত প্রতিভা অন্বেষণ করতে অনুপ্রাণিত করবে। এ বছরের উদযাপন অন্য বছরের তুলনায় ছিল অনেক বেশি উৎসবমূখর। নিজেদের মধ্যে (রিয়েলমি কমিউনিটি) যোগাযোগ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এই আয়োজন।   

এই জমকালো আয়োজনে ৪০ জন ফ্যানসহ মোট ৫০ জন অতিথি অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে জনপ্রিয় টেক রিভিউয়ার স্যামজোনও উপস্থিত ছিলেন। ইভেন্টকে আরও আকর্ষণীয় ও আনন্দদায়ক করে তুলতে ব্যাকইয়ার্ড অবসট্যাকল, জিপ লাইন ও অন্যান্য গ্রুপ টাস্কের আয়োজন করা হয়। এছাড়া, অতিথিদের জন্য ইউআইইউ’র মহোমায়া ব্যান্ড, স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে স্কিলড ব্যান্ড এবং ডিজে নাইরা ডিজে শো পরিবেশন করেন।   

এছাড়া, পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রিয়েলমি ফ্যানদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত এক ক্যাম্পেইন। দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজে এই মেগা ডিল উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। রিয়েলমি ফ্যান ফেস্ট পুরো আগস্ট মাস চলবে। ফ্যানফেস্ট ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা সি৩০এস, সি৫৩, সি৫৫, জিটি মাস্টার এডিশন ও বিভিন্ন এআইওটি গ্যাজেট কেনার সময় ৩,৫০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। ডিভাইসগুলোর সঙ্গে থাকবে ব্র্যান্ড ওয়ারেন্টি এবং ইন্টারেস্টবিহীন ইএমআই সুবিধা। সঙ্গে থাকছে এক্সপ্রেস ডেলিভারি সুবিধা। 

রিয়েলমি ফ্যানদের অফুরন্ত ভালবাসার প্রতি কৃতজ্ঞতাস্বরূপ এই ফ্যান ফেস্টের আয়োজন করা হয়। মাত্র কয়েক বছরের মধ্যে স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে মাইলফলক অর্জনে সহায়ক ভূমিকা রেখেছে ফ্যানদের এই নিঃস্বার্থ ভালোবাসা ও সমর্থন। 

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়