ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

সাড়া ফেলেছে অপোর নতুন ফোন

প্রকাশিত: ১৯:৩২, ৭ সেপ্টেম্বর ২০২৩  
সাড়া ফেলেছে অপোর নতুন ফোন

দেশের বাজারে সাড়া ফেলেছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপোর নতুন ফোন ‘এ৭৮’। বাজারে আসার প্রথম দিনেই ফোনটির বিক্রির পরিমাণ ২১৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে অপো।  

ফোনটির দুর্দান্ত বৈশিষ্ট্য, অত্যাধুনিক প্রযুক্তি এবং আকর্ষণীয় দাম এটিকে স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে তুমুল জনপ্রিয় করে তুলেছে। ফলে অপোর ‘এ সিরিজ’-এর আগের ফোনটির তুলনায় নতুন ফোনটির বিক্রি বেড়েছে ২১৫ শতাংশ।

স্মার্টফোন বাজারে নানা ফোনের ভিড়ে নতুন ফোনটির আকর্ষণীয় বৈশিষ্ট্যই অপো এ৭৮ কে আলাদা করে তুলেছে। ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারির সঙ্গে একটি শক্তিশালী ৬৭ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ, ৮ জিবির সঙ্গে আরো এক্সপ্যান্ডেবল ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম এবং ৬.৪-ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে গ্রাহককে দেয় বিরামহীনভাবে ফোনে ডুবে থাকার অভিজ্ঞতা।

ফোনটির আরেকটি বিশেষত্ব হলো এর ডায়মন্ড ম্যাট্রিক্স ডিজাইন, যার মাধ্যমে ব্যবহারকারীরা ‘ড্রিমি’ ‘রিপলিং’ ও ‘ডায়মন্ড টেক্সচার’ এর অনুভূতি পেয়ে থাকেন ও এতে এমন একটি আলোকচ্ছ্বটা ফুটে ওঠে, যা স্বচ্ছ জলের মধ্য দিয়ে দেখা সূর্যালোককে স্মরণ করিয়ে দেয়। এছাড়া, এর নতুন আপগ্রেড করা ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট আনলক সিস্টেম গ্রাহকের পছন্দের ফিচারের সঙ্গে আপোষহীনভাবে ফ্রেম ডিজাইনটিকে আরও স্নিগ্ধ করে তোলে।

এ৭৮ ফোনটির অভূতপূর্ব সাফল্য উদযাপন করতে এবং গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে অপো দেশব্যাপী  ‘স্পেশাল ফার্স্ট-সেল’ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করেছে। এই সময়ের মধ্যে যারা অপো এ৭৮ কিনবেন তারা তাৎক্ষণিকভাবে লটারিতে অংশগ্রহণ ও পুরষ্কার জেতার সুযোগ পাবেন যাতে রয়েছে- একটি নতুন সুজুকি গিজার মোটরবাইক (প্রথম পুরস্কার), এনকো ডব্লিউইলেভেন ইয়ারবাডস, এফটুয়েন্টিওয়ান প্রো ৫জি গিফট বক্স, লং স্ট্রিপ ব্লুটুথ স্পিকার, তারযুক্ত হেডফোন এবং আরও অনেক কিছু। ৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি আগামী এক সপ্তাহ চলবে।

হাজারো অপো-ভক্তদের সঙ্গে একটি উৎসবমুখর পরিবেশের মধ্যে বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত হয় অপো এ৭৮-এর ফার্স্ট-সেল সেলিব্রেশন। বিশিষ্ট সেলিব্রিটি এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালীদের উপস্থিতিতে অনুষ্ঠানে দর্শকদের আগে থেকে অর্ডার করা ডিভাইস, আকর্ষণীয় অফার, মন্ত্রমুগ্ধকর লাইভ মিউজিক, লটারি, চমকপ্রদ পুরস্কার প্রদান এবং চমকপ্রদ খেলাধুলার মাধ্যমে শুভেচ্ছা জানানো হয়। জনপ্রিয় সংগীতশিল্পী প্রীতম হাসানের লাইভ মিউজিক শো দর্শকদের মোহিত করে। মুমতাহিনা চৌধুরী টয়া, সামন্তি সৌমি, সামিয়া অথৈ এর মতো সেলিব্রিটি এবং শিহাব হাসান নিয়ন এবং নোমানের মতো কন্টেন্ট ক্রিয়েটররাও একটি তারকা-বহুল আবহ তৈরি করে আয়োজনটিকে অর্থবহ করে তোলেন।

এ৭৮ ফোনটি পাওয়া যাবে দুটি মুগ্ধকর রঙে- অ্যাকোয়া গ্রিন এবং মিস্ট ব্ল্যাক। এর বাজারমূল্য ধরা হয়েছে ২৭,৯৯০ টাকা। 

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়