ঢাকা     সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৩ ১৪২৭ ||  ১০ সফর ১৪৪২

একাধিক পদে চাকরি দিচ্ছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
একাধিক পদে চাকরি দিচ্ছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) এর শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ৩টি পদে মোট ৫ জনকে নিয়োগ দেবে ডিএসসিসি। আগ্রহীরা আগামী ৩০ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী আইন কর্মকর্তা

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: আইন বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। তথ্যপ্রযুক্তি ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)।

পদের নাম: সহকারী নগর পরিকল্পনাবিদ

পদ সংখ্যা: ২টি।

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা : নগর ও অঞ্চল পরিকল্পনা বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। জিআইএস বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত ও অভিজ্ঞতাসম্পন্ন। শিক্ষা জীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ বা শ্রেণী বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।

বেতন: ২২,০০০–৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)।

পদের নাম: জিআইএস অপারেটর

পদ সংখ্যা: ২টি।

শিক্ষাগত যোগ্যতা : ভূগোল বিষয়ে বা বিজ্ঞান বিভাগের যেকোনো বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি। জিআইএস বিষয়ে প্রশিক্ষণ এবং ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর হিসেবে অন্যূন ২ বছরের চাকরির অভিজ্ঞতা।

বেতন: ১০,২০০–২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)।

আবেদন প্রক্রিয়া: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ওয়েবসাইট www.dscc.gov.bd থেকে আবেদন ফরম সংগ্রহ করতে হবে। আবেদনপত্র পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ৩০ আগস্ট বিকেল ৫টার মধ্যে সচিব, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, নগর ভবন, ঢাকা-এর বরাবরে ডাকযোগে পৌঁছাতে হবে।

বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়