ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রিয়াল ছাড়ার খুব কাছে বেল : জিদান

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২১ ১১:০২:১০ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-২১ ১:৩২:৩৭ পিএম
গ্যারেথ বেলের নতুন ঠিকানা কোথায়?

ক্রীড়া ডেস্ক : গ্যারেথ বেলের রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন চলছে গত মৌসুম থেকেই। এবার রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান বলছেন, ক্লাব ছাড়ার খুব কাছেই আছেন ওয়েলসের এই উইঙ্গার।

গত মৌসুমে রিয়ালের মতো বেলের সময়টাও ভালো যায়নি। রিয়ালের নতুন মৌসুমের শুরুটাও ভালো হয়নি। যুক্তরাষ্ট্রের হিউস্টনে রোববার প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরেছে ‘লস ব্ল্যাঙ্কোস’রা। বেলকে ছাড়াই ম্যাচটা খেলেছে রিয়াল।

রিয়ালের সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি আছে ৩০ বছর বয়সি বেলের। সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে তিনি টটেনহাম, ম্যানচেস্টার ইউনাইটেড কিংবা বায়ার্নে যেতে পারেন বলে শোনা যাচ্ছে। জিদান জানালেন, বেলের ভবিষ্যৎ নির্ধারণ হতে যাচ্ছে খুব শিগগিরই।

কেন বেলকে রোববারের ম্যাচের স্কোয়াডে রাখেননি, এমন প্রশ্নে জিদান সাংবাদিকদের বলেছেন, ‘বেল খেলেনি কারণ সে ক্লাব ছাড়ার খুব কাছে রয়েছে। আমরা আশা করছি, শিগগিরই সে ক্লাব ছাড়বে, সবার জন্যই এটা ভালো হবে। নতুন দলে তার ট্রান্সফার নিয়ে আমরা কাজ করছি।’

২০১৩ সালে টটেনহাম থেকে রিয়ালে যোগ দিয়েছিলেন বেল। এরপর জিতেছেন চারটি চ্যাম্পিয়নস লিগ ও একটি লা লিগা। তাকে ছেড়ে দেওয়ার কারণও ব্যাখ্যা করেছেন জিদান। তার মতে, গত মৌসুমের হতাশাজনক ফলাফলের পর ক্লাবে পরিবর্তন দরকার।

‘তার সঙ্গে আমার ব্যক্তিগত মতবিরোধ নেই। কিন্তু এমন একটা সময় আসে যখন কিছু সিদ্ধান্ত নিতে হয়। আমাকে সিদ্ধান্ত নিতেই হবে। আমাদের পরিবর্তন আনতে হবে। সিদ্ধান্তটা কোচের, একই সঙ্গে খেলোয়াড়েরও; সে পরিস্থিতিটা জানে’- যোগ করেন জিদান।

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৯/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন