ঢাকা, বৃহস্পতিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

নতুন বছরে জয়ের খোঁজে ম্যানইউ

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-০৫ ১০:৩৫:২৫ এএম     ||     আপডেট: ২০২০-০১-০৫ ১০:৩৫:২৫ এএম

জয়ের অপেক্ষা বাড়লো ম্যানচেস্টার ইউনাইটেডের। কোচ ওলে গানার সুলশারের শিষ্যরা টানা দ্বিতীয় ম্যাচে জয়হীন কাটালো। নতুন বছরে দুই ম্যাচ খেললেও জয়ের দেখা মিলছে না রেড ডেভিলদের।

প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচে আর্সেনালের বিপক্ষে ২-০ গোলে পরাজিত হয় ম্যানইউ। আর গতকাল এফএ কাপের ম্যাচে উলভারহ্যাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করে দলটি। তবে এ ড্রয়ে দুই দলই প্রতিযোগিতার চতুর্থ রাউন্ডে জায়গা করে নিয়েছে।

উলভারহ্যাম্পটনের মাঠে স্বাগতিকদের উপর কোনো চাপ তৈরি করতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। পুরো ম্যাচে প্রতিপক্ষের জালে কোনো শট নিতে পারেনি সুলশারের শিষ্যরা। চলতি মৌসুমে দ্বিতীয়বার এমন বিব্রতকর ঘটনার সাক্ষী হলো দলটি।

এছাড়া এ ড্রয়ে ম্যানইউয়ের বিপক্ষে টানা পাঁচ ম্যাচ অপরাজিত রইলো উলভারহ্যাম্পটন। শেষ পাঁচ ম্যাচে উলভারহ্যাম্পটন দুটিতে জয় ও তিনটি ম্যাচ ড্র করে। ১৯৯৫-৯৬ সালে ম্যানইউয়ের বিপক্ষে টানা ছয় ম্যাচ অপরাজিত ছিল দলটি।

ম্যাচ শেষে উলভারহ্যাম্পটনের কোচ নুনো এস্পারিতো বলেন, ‘আমরা আজ নিজেদের সেরাটা খেলেছি। বিশেষ করে দ্বিতীয়ার্ধে। তবে ম্যানচেস্টার ইউনাইটেড অসাধারণ দল। আমরা সবসময় তদের বিরুদ্ধে খেলতে পছন্দ করি।’

আর ম্যানইউ বস সুলশার বলেন, ‘এই প্রতিযোগিতাটি আমি ভালোবাসি। আর এ ড্রয়ের ফলে দুই দলই প্রতিযোগিতাটিতে টিকে রইলাম। আমার কাছে এটাই যথার্থ ফলাফল।’

 

ঢাকা/কামরুল/টিপু