ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ক্যারিয়ার সেরা বোলিং করেও হতাশায় পোলার্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৯, ১৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্যারিয়ার সেরা বোলিং করেও হতাশায় পোলার্ড

সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রাখতে আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে অবশ্যই জিততে হত ওয়েস্ট ইন্ডিজকে। অধিনায়ক কাইরন পোলার্ড সে সম্ভাবনা তৈরিও করেছিলেন। ক্যারিয়ার সেরা বোলিং করে ১৪৭ রানে থামিয়ে দেন আয়ারল্যান্ডকে। কিন্তু বৃষ্টি বাগড়ায় হতাশ হয়ে মাঠ ছাড়তে হয় পোলার্ড ও তার সতীর্থদের।

বৃষ্টির কারণে খেলা থামার আগে উইন্ডিজরা মাত্র ২.১ ওভার ব্যাটিংয়ের সুযোগ পান। শেষ পর্যন্ত বৃষ্টির জন্য ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। এর ফলে আয়ারল্যান্ডের সিরিজ হারের আর কোনো সম্ভাবনা নেই। প্রথম টি-টোয়েন্টিতে ৪ রানে জেতা আয়ারল্যান্ড ১-০ ব্যবধানে সিরিজে এগিয়ে আছে। সিরিজ বাঁচাতে সেন্ট কিটসে তৃতীয় ম্যাচে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে টসে জিতে আয়ারল্যান্ডকে আগে ব্যাটিংয়ে পাঠায় উইন্ডিজ অধিনায়ক পোলার্ড। ২৩ রানের মধ্যে ২ উইকেট হারানো আয়ারল্যান্ড তৃতীয় উইকেট জুটিতে ৭২ রান তোলে। অধিনায়ক পোলার্ডের শুরু সেখান থেকে। আয়ারল্যান্ডের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করা গ্যারেথ ডিলানিকে ফেরান দলীয় ৯৫ রানে। এরপরে তুলে নেন আরো ৩ উইকেট।

৪ ওভারে ২৫ রানে ৪ উইকেট নেন পোলার্ড। আন্তর্জাতিক ক্যারিয়ারে প্রথমবারের মতো ৪ উইকেট পেলেন পোলার্ড। এছাড়া শেলডন কটরেল ১০ রানে নেন ২ উইকেট। জবাবে ব্যাটিংয়ে নেমে লেন্ডল সিমন্সকে হারায় উইন্ডিজ। এরপরে বৃষ্টির জন্য খেলা বন্ধ হয়ে যায়।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়