RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

রোনালদোর গোলে হার এড়াল জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৬, ১৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোনালদোর গোলে হার এড়াল জুভেন্টাস

ম্যাচটি ছিল সেমিফাইনাল প্রথম লেগ। এসি মিলান ও জুভেন্টাসের মধ্যকার কোপা ইতালিয়ার শেষ চারের লড়াই। যেখানে ৫ বছর পর মুখোমুখি হয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো ও জ্লাতান ইব্রাহিমোভিচ। এই ম্যাচ নিয়ে দর্শকদের আগ্রহও ছিল তুঙ্গে। ৭৩ হাজার দর্শক উপস্থিত হয়েছিল মাঠে। যা ইতালিয়ান কাপের সেমিফাইনালে হাজির হওয়া দর্শকের নতুন রেকর্ড।

হাড্ডাহাড্ডি লড়াইয়ে দর্শকদের গাটের টাকা উসুল করে দিয়েছে মিলান ও ‍জুভেন্টাস। যদিও ম্যাচটিতে কেউ জেতেনি। ১-১ গোলে ড্র হয়েছে। অবশ্য জুভেন্টাস হারতে বসেছিল। ম্যাচের যোগ করা সময়ে (৯০+১) রোনালদো পেনাল্টি থেকে গোল করে দলকে রক্ষা করেন। ফিরতি লেগে জুভেন্টাসের মাঠে লড়বে মিলান। যদিও পরের ম্যাচে ইব্রা খেলতে পারবেন না নিষেধাজ্ঞার কারণে।

ঘরের মাঠে এসি মিলান প্রথমার্ধে কোনো গোল আদায় করতে পারেনি। বিরতির পর ৬১ মিনিটে আন্তে রেবিক গোল করে এগিয়ে নেন লাল-কালো জার্সিধারীদের। এর ১০ মিনিটের মাথায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন থিও হার্নান্দেজ। বাকি সময়ে দশজন নিয়েই খেলতে হয় মিলানকে। যদিও সেই সুযোগ কাজে লাগাতে পারেনি ‍তুরিনের ওল্ড লেডিরা। ম্যাচের ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল মিলান।

এরপর ক্রিস্টিয়ানো রোনালদোর একটি ভলি ডি বক্সের মধ্যে মিলানের কালাবরিয়ার বাহুতে লাগে। রিভিউ দেখে রেফারি পেনাল্টির নির্দেশ দেন। ঠাণ্ডা মাথায় রোনালদো পেনাল্টি থেকে গোল করে মিলানের মাঠ থেকে ড্র নিয়ে ফেরেন।

এটি ছিল জুভেন্টাসের হয়ে সবশেষ ১৪ ম্যাচে রোনালদোর ১৩তম গোল। চলতি মৌসুমে রীতিমতো উড়ছেন সিআরসেভেন।



ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়