ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৯, ২০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন ওয়ার্নার

জুলাই মাসে ‍শুরু হওয়ার কথা রয়েছে ক্রিকেটের নতুন টুর্নামেন্ট ‘দ্য হানড্রেড’। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস (ইসিবি) ক্রিকেট বোর্ড আয়োজিত ১০০ বলের ক্রিকেটের এই প্রতিযোগিতায় খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার টপ অর্ডার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের। গেল বছরের অক্টোবরে তাকে সর্বোচ্চ ১ লাখ ২৫ হাজার পাউন্ডে (১ কোটি ২৫ লাখ টাকায়) দলে ভিড়িয়েছিল দ্য হানড্রেডের দল সাউদার্ন ব্রেইভ। কিন্তু আজ শুক্রবার ওয়ার্নার জানিয়ে দিয়েছেন তিনি এই টুর্নামেন্টে খেলছেন না। আন্তর্জাতিক ক্রিকেটে মনোযোগ দিতেই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। ওই সময়ে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে অজিরা। আর সেই সিরিজে খেলবেন তিনি।

অবশ্য তার বদলি খেলোয়াড়ও নিয়ে ফেলেছে সাউদার্ন ব্রেইভ। তার পরিবর্তে খেলবেন মার্কাস স্টয়েনিস। ওয়ার্নার নিজেকে সরিয়ে নিলেও দ্য হানড্রেডে খেলবেন তার সতীর্থ স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল স্টার্ক, অ্যারোন ফিঞ্চ ও ডার্চি শর্টরা। আছেন ক্রিস লিন, নাথান কাল্টার নীল ও অ্যাডাম জাম্পারাও। করোনাভাইরাসের কারণে আন্তর্জাতিক সূচিতে ব্যাপক রদবদল হবে। তাতে করে শেষ পর্যন্ত অস্ট্রেলিয়া ও অন্যান্য দেশের খেলোয়াড়রা এই টুর্নামেন্টে খেলবে পারবে কি?

যদিও করোনাভাইরাসের কারণে এই টুর্নামেন্ট নিয়ে শঙ্কায় আছে ইসিবিও। যেভাবে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে মহামারী করোনাভাইরাস, তাতে করে জুলাইতে তারা এই নতুন টুর্নামেন্টটি মাঠে গড়াতে পারবে কিনা সেটা সময়ই বলে দেবে।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়