ঢাকা, সোমবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

এবার টেস্টিং কিটের ব্যবস্থা করছেন সাকিব

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৩ ৪:৪৩:০৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৩ ৭:২৭:৪৩ পিএম

বাংলাদেশে করোনাভাইরাস এখনো প্রায় স্বাভাবিক অবস্থায় রয়েছে। তবে ভাবনার বিষয় সময়ের সাথে করোনা আক্রান্ত রোগির সংখ্যা বেড়ে যায়। আর তাই প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে রাখা সময়ের দাবি।

সরকার করোনা প্রতিরোধ করতে ইতিমধ্যে সবকিছু বন্ধ ঘোষণা করেছে। করোনা আক্রান্ত রোগীদের সঠিক সেবা দেওয়ার জন্য ডাক্তারদের প্রয়োজনীয় সরাঞ্জামাদির ব্যবস্থা করছে। সরকারের সাথে এগিয়ে আসছে অন্যান্য প্রতিষ্ঠানও। বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানও আছেন সে দলে।

কিছুদিন আগে ‘মিশন সেইভ বাংলাদেশ’ এর সঙ্গে যুক্ত হয়ে অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সাকিব। এবার ডাক্তারদের প্রয়োজনীয় কিট সরবরাহের জন্য দান করলেন সাকিব। তার চ্যারিটি প্রতিষ্ঠান ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ ও কনফিডেন্স গ্রুপ মিলে ২০ লক্ষ টাকার একটি অনুদান দেন। যা দিয়ে বিভিন্ন হাসপাতালে ও মেডিকেল ইনস্টিটিউটকে টেস্টিং কিট ব্যবস্থা করে দিবেন তারা।

এ নিয়ে নিজের ফেসবুক পেইজে সাকিব জানান, ‘আমি খুবই গর্বের সাথে আপনাদের জানাচ্ছি যে কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সাথে এক হয়ে সর্বমোট ২০ লক্ষ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে তারা টেস্টিং কিটের ব্যবস্থা করে দেয়া হবে।

আমি কনফিডেন্স গ্রুপের সাথে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।’


ঢাকা/কামরুল