ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘দর্শকরা ঘরে বসে আইপিএল উপভোগ করতে পারবে’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ১০ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘দর্শকরা ঘরে বসে আইপিএল উপভোগ করতে পারবে’

বিশ্ব ক্রিকেটে ফ্র্যাঞ্চাইজি লিগগুলোর মধ্যে সেরা ধরা হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল)। বিশ্বের বিভিন্ন দেশের ক্রিকেটারদের উপস্থিতি নিশ্চিত করতে বছরের একটা নির্দিষ্ট সময় আয়োজন করা হয় প্রতিযোগিতাটি।

তবে এবার দৃশ্যপট ভিন্ন। করোনায় বন্ধ হয়ে আছে আইপিএল। তবে অজি ক্রিকেটার প্যাট কামিন্স জানিয়েছেন, আইপিএলের দিনক্ষন চূড়ান্ত করা উচিত। কারণ বড় আসরগুলো অবশ্যই মাঠে গড়ানো প্রয়োজন। আর প্রয়োজনে দর্শকশূন্য মাঠে খেলা হোক। কারণ, দর্শকরা চাইলে ঘরে বসেও খেলা উপভোগ করতে পারবে।

‘সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরে আসা গুরুত্বপূর্ণ। এর জন্য যদি কোনো দর্শক না আসতে পারে। তবে সেটা মেনে নিতে হবে। আমি আশা করি, দর্শকরা ঘরে বসে টেলিভিশনে খেলা দেখতে পারবে।’- বলেন কামিন্স।

এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠ মাতাবেন ২৬ বছর বয়সী কামিন্স। তিনি মনে করেন ক্রিকেটের স্বার্থে বড় বড় আসর মাঠে গড়ানো উচিত। আর তার জন্য খালি মাঠে খেলার প্রয়োজন পড়লে সেটা মেনে নিতে সমস্যা নেই তাঁর,

‘সবার আগে আপনার সুরক্ষা নিশ্চিত করতে হবে। তবে অবশ্যই, ক্রিকেটের স্বার্থে ও বড় আসরগুলো নিরাপদে খেলার জন্য যেভাবে প্রয়োজন, আমি খেলতে রাজি আছি।’

ভারতীয় অর্থনীতিতে বিশাল অঙ্কের রাজস্ব এনে দেওয়া আইপিএল কবে শুরু হবে সঠিক সময় এখনো দিতে পারেনি বিসিসিআই। আর বিষয়টি আইপিএলের জন্য লজ্জার বলে কিছুদিন আগে জানিয়েছেন ইংল্যান্ডের ক্রিকেটার জস বাটলার।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়