Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২২ ১৪২৮ ||  ২৯ রবিউস সানি ১৪৪৩

এবার হাসান আলীর আরেকটি দুঃসংবাদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ১৫ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
এবার হাসান আলীর আরেকটি দুঃসংবাদ

দল থেকে বাদ পড়েছেন। কেন্দ্রীয় চুক্তি হারিয়েছেন। এবার চোটের কারণে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন পাকিস্তানের পেসার হাসান আলী।

খুব বেশিদিন আগের নয়, ডানহাতি পেসার ছিলেন পাকিস্তানের মূল দলের অংশ। পেসারদের মধ্যে ছিলেন মূল অস্ত্র। কিন্তু ইনজুরির কারণে দল থেকে বাদ পড়ার পর সব এলোমেলো হয়ে যায় তার। কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন তাও নিশ্চিত নয়। পিঠে ব্যথার কারণে কোয়াদ-ই-আজম ট্রফি খেলতে পারেননি হাসান আলী। তখন তাকে সাত সপ্তাহের পূর্নবাসনে পাঠিয়েছিল জাতীয় ক্রিকেট একাডেমি। বলা হয়েছিল টুর্নামেন্টের ফাইনাল রাউন্ড খেলতে পারবেন।

কিন্তু মাঠে নামার আগে তাঁর রিবে টান পড়ে। পরীক্ষায় সেখানে চিড় ধরা পড়ে। এরপর আবার ছয় সপ্তাহ বিশ্রামে চলে যান এ পেসার। পিএসএল দিয়ে মাঠে ফিরেছিলেন। যেখানে নয় ম্যাচে ৮.৫৯ গড়ে পেয়েছিলেন ৮ উইকেট। কিন্তু করোনার সময়ে তাঁর পিঠের ব্যথা আবারও বেড়ে যায়। পিসিবির মেডিকেল বিভাগ এখন তাকে পূর্ণ পুর্নবাসন প্রক্রিয়ায় পাঠিয়েছেন। পিসিবি বলছে, প্রয়োজনে অস্ত্রোপচারও করানো হবে হাসান আলীর। এজন্য তাকে অস্ট্রেলিয়ায় পাঠানো হবে।

২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফিতে হাসান আলীর পারফরম্যান্সে শিরোপা জিতেছিল পাকিস্তান। খুব অল্পদিনেই জাতীয় দলের মূল্যবান অস্ত্র হয়ে উঠেন তিনি। কিন্তু তাঁর ক্যারিয়ারই এখন অনিশ্চয়তার দিকে। তবে তাকে সমর্থণ করে যাওয়ার ঘোষণা দিয়েছেন পাকিস্তানের নির্বাচক ও প্রধান কোচ মিসবাহ-উল-হক। গণমাধ্যমে তিনি বলেছেন,‘পিএসএল দিয়ে ফিরেছিলেন হাসান আলী। তাকে ফিট ঘোষণা করা হয়েছিল। সে পঞ্চাশ ওভারের ক্রিকেটে বোলিংয়ের প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু হঠাৎ ওর পিঠে ব্যথা বেড়ে গেল। এ মুহূর্তে পিসিবি তাকে সম্পূর্ণ দেখভাল করবে। আমাদের পূর্ণ সমর্থণ আছে তার প্রতি। কবে নাগাদ ফিরবে তা নিশ্চিত হয়। তবে আমরা তাকে ফেরানোর সব প্রক্রিয়া মেনে চলব।’

প্রসঙ্গত, ২০১৯ সালের জুনে পাকিস্তানের হয়ে শেষ খেলেছিলেন এ পেসার।

 

ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়