ঢাকা, শুক্রবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

আমি অধৈর্য, মালিক চুপচাপ : সানিয়া মির্জা

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৩ ১০:১৭:৩৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৩ ১০:২১:৪০ পিএম

২০১০ সালে শোয়েব মালিক ও সানিয়া মির্জা যখন বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তখন থেকেই দুজনকে নিয়ে বেশ আলোচনা।

পাকিস্তান ও ভারতের ক্রীড়াঙ্গনের দুই সুপারস্টারের জুটি স্বাভাবিকভাবে নিতে পারেননি অনেকেই। আলোচনা, সমালোচনা সবই হয়েছে। দশ বছর পেরিয়ে গেলেও তারকা দম্পতির জুটিতে ফাটল ধরেনই। বরং ২০১৮ সালের অক্টোবরে তাদের ঘর আলোকিত করে এসেছে পুত্র ইজহান মির্জা মালিক।

ছেলেকে নিয়ে বেশ ভালো দিন কাটাচ্ছে মালিক-সানিয়া। তাইতো সাধারণ মানুষের তাদের নিয়ে আগ্রহও বেশি। সংসার টিকিয়ে রাখার রসদ কি? রেগে গেলে শোয়েব মালিক কি করেন? ঘরে প্রভাব বিস্তার করে কে?

বিষয়গুলো নিয়ে সম্প্রতি পাকিস্তানের ক্রীড়া উপস্থাপক জয়নাব আব্বাসের সঙ্গে কথা বলেন সানিয়া মির্জা। সেখানে ভারতের টেনিস তারকা বলেন,‘আমরা যখন কোনও বিষয় নিয়ে কথা বলি তখন মালিক চুপ করে আমার কথা শুনে। আবার যখন কোনও বিষয় নিয়ে আমাদের তর্ক হয় তখনও চুপ থাকে। কিন্তু আমি তাতে খুব বিরক্ত হই। ওকে চিৎকার করে বলতে হয়,‘‘তুমি কি কথা বলে বিষয়টি সমাধান করবে নাকি এটাকে টেনে বড় করবে’’। সত্যি বলতে আমি খুবই অধৈর্য। যেটা ও একদম অপছন্দ করে।’ 

‘আমি সেই ধরণের মানুষ যে কথা বলতে পছন্দ করি। আর ও সব সময় বলে ‘‘ধীরে ধীরে কথা বলবো।’’ সারাক্ষণ ফোনে থাকবে এবং এর-ওর সাথে চ্যাটিং করবে। আমি এটা খুবই অপছন্দ করি। কিন্তু ওকে এটা করতে মানা করতে পারিনা। কারণ ও ওটা পছন্দ করে।’ - যোগ করেন সানিয়া মির্জা।

জয়নাব আব্বাস দুজনের পছন্দ-অপছন্দ নিয়ে জানতে চেয়েছিলেন। খোলাখুলি সেই বিষয়ে কথা বলেননি সানিয়া। শুধু বলেছেন,‘আগেও যেটা বললাম, আমি অধৈর্য এটা ও একদম পছন্দ করে না। কিন্তু সমস্যা হচ্ছে আমি ধৈর্য ধরতে পছন্দ করি না। যখন যেটা বলি সেটা হতেই হবে। আরও একদম চুপচাপ।’

 

ঢাকা/ইয়াসিন