ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ইনজুরিতে ছিটকে গেলেন গ্রিজমান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ইনজুরিতে ছিটকে গেলেন গ্রিজমান

লা লিগার শিরোপা দৌড়ে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের চেয়ে পিছিয়ে আছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির সামনে আর দুই ম্যাচ বাকি। আর নিজেদের শিরোপা স্বপ্ন বাঁচিয়ে রাখার জন্য দুই ম্যাচেই জয় পেতে হবে দলটিকে। তবে এই সময় দলটির জন্য দুর্ভাগ্য হয়ে এসেছে স্ট্রাইকার আঁতোয়ান গ্রিজমানের ইনজুরি।

ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে জানানো হয়েছে, ডান ঊরুর পেশিতে চোট পেয়েছেন ২৯ বছর বয়সী এই ফরাসি স্ট্রাইকার। তবে কতদিনের জন্য ছিটকে গেছেন দলের অন্যতম এই স্ট্রাইকার, সেই বিষয়ে কিছু জানায়নি বার্সেলোনা কর্তৃপক্ষ। গত শনিবার রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচের প্রথমার্ধে মাঠে থাকলেও দ্বিতীয়ার্ধে আর দেখা যায়নি তাকে।

এদিকে স্প্যানিশ ক্রীড়া পত্রিকা স্পোর্তের প্রতিবেদন অনুযায়ী, তিন সপ্তাহ দলের বাইরে থাকতে হতে পারে গ্রিজমানকে। সেক্ষেত্রে চলতি লিগের বাকি দুই ম্যাচে দেখা যাবে না ফরাসি এই স্ট্রাইকারকে।

চলতি লা লিগায় বার্সেলোনা নিজেদের পরবর্তী ম্যাচ আগামী বৃহস্পতিবার (১৬ জুলাই) ঘরের মাঠে খেলবে ওসাসুনার বিপক্ষে। আর তিন দিন পর রোববারে (১৯ জুলাই) লিগের শেষ ম্যাচে তারা খেলবে আলাভেসের বিপক্ষে।

লা লিগায় আর দেখা না গেলেও চ্যাম্পিয়নস লিগের আগে ফেরার সম্ভাবনা রয়েছে বার্সেলোনার হয়ে ৪৬ ম্যাচে ১৫ গোল করা গ্রিজমানের। চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচে আগামী ৮ আগস্ট নাপোলির বিপক্ষে খেলবে কাতালান এই ক্লাবটি।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়