ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

দ্বিতীয় পরীক্ষায় শুধু ফার্নান্দো পজিটিভ, খেলা চলবে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ২৩ মে ২০২১   আপডেট: ১২:৪০, ২৩ মে ২০২১
দ্বিতীয় পরীক্ষায় শুধু ফার্নান্দো পজিটিভ, খেলা চলবে

শ্রীলঙ্কার ক্রিকেট দলের দ্বিতীয় কোভিড টেস্টের ফল হাতে পেয়েছে বিসিবি। 

প্রথমবার কোভিড টেস্টে পজিটিভ আসা পেসার ইসরু উদানা ও বোলিং কোচ চামিন্দা ভাসের ফল এবার নেগেটিভ এসেছে। তবে এবারও পজিটিভ এসেছেন শিরান ফার্নান্দো। তাকে টিম হোটেলে আইসোলেশনে পাঠানো হয়েছে। 

রোববার দুপুর ১টায় বাংলাদেশ ও শ্রীলঙ্কার প্রথম ওয়ানডে নিয়ে কোনো সংশয় নেই জানিয়ে বিসিবির পরিচালক জালাল ইউনুস রাইজিংবিডিকে বলেন, ‘দ্বিতীয় পরীক্ষায় শুধুমাত্র ফার্নান্দো পজিটিভ এসেছেন। তাকে আইসোলেটেড করা হয়েছে। ম্যাচ নিয়ে কোনো শঙ্কা নেই। দুপুর ১টায় ম্যাচ শুরু হবে।’ 

এর আগে ম্যাচের আগের দিন করা করোনা টেস্টে অতিথি দলের তিনজনের কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। বাংলাদেশ দলের সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমামেরও কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। দ্বিতীয় পরীক্ষায় উদানা ও ভাসের সঙ্গে তার পরীক্ষার ফলও নেগেটিভ এসেছে।

এদিকে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান রাইজিংবিডিকে, ‘সকালেই আমরা এই দুঃসংবাদ শুনেছি। তবে ম্যাচ আয়োজনের ব্যাপারে আমরা আশাবাদি। অপেক্ষায় আছি যেন এই আক্রান্তের সংখ্যা যেন আর না বাড়ে।’ তার শঙ্কা, অনেক সময় করোনা টেস্টের ফলস রিপোর্ট পাওয়া যায়। দুবার টেস্ট করালে নিশ্চিত হওয়া যায়।

 

** করোনায় আক্রান্ত শ্রীলঙ্কার খেলোয়াড়-কোচ, প্রথম ওয়ানডে নিয়ে শঙ্কা
** নতুন চেহারার শ্রীলঙ্কার সামনে তামিমদের দারুণ সুযোগ

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ