ঢাকা     বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ২ ১৪৩১

ব্যাটিং ওয়ালটন

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৩, ২৩ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যাটিং ওয়ালটন

ক্রীড়া প্রতিবেদক : টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে শুক্রবার মুখোমুখি হয়েছে ওয়ালটন গ্রুপ ও আলিফ গ্রুপ। রাজধানীর রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে ম্যাচটি সকাল ৯টায় শুরু হয়েছে।

 

টসে হেরে আলিফ গ্রুপের আমন্ত্রণে ব্যাট করছে ওয়ালটন গ্রুপ।

 

গাজী টেলিভিশন মাঠ থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে। প্রথমবারের মতো করপোরেট ক্রিকেটের কোনো ম্যাচ টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

 

টুর্নামেন্টের শুরু থেকেই দাপট দেখাচ্ছে করপোরেট ক্রিকেটের দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন ওয়ালটন গ্রুপ। গ্রুপ পর্বের তিন ম্যাচের তিনটিই জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে টুর্নামেন্টের রাউন্ড অব সিক্সটিন (দ্বিতীয় রাউন্ড) নিশ্চিত করে ওয়ালটন গ্রুপ।

 

নকআউট পর্বেও ওয়ালটন অপ্রতিরোধ্য। রাউন্ড অব সিক্সটিনের লড়াইয়ে এনার্জিপ্যাক পাওয়ারকে ৪১ রানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠে উদয় হাকিমের দল।শেষ আটের লড়াইয়ে ওয়ালটন প্রতিপক্ষ হিসেবে পায় বর্তমান চ্যাম্পিয়ন গ্রামীণফোনকে।

 

তবে গ্রামীণফোনকে নিজেদের সামনে দাঁড়াতে দেয়নি ওয়ালটন গ্রুপ। ব্যাট-বলের অসাধারণ প্রদর্শনীতে ৫ উইকেটে গ্রামীণফোনকে হারিয়ে শেষ চারের টিকিট পায় শিরোপাপ্রত্যাশী ওয়ালটন। সেমিফাইনালে জিতলেই শিরোপা থেকে মাত্র এক পা দূরে থাকবে উদয় হাকিমের দল।

 

প্রসঙ্গত, দেশের স্বনামধন্য ২৪টি করপোরেট প্রতিষ্ঠানকে নিয়ে গত ১৮ নভেম্বর শুরু হয় টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করছে আল হারামাইন পারফিউমস। পাওয়ার স্পন্সর ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে ‘আল হারামাইন পারফিউমস ষষ্ঠ টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট, পাওয়ার্ড বাই মার্সেল’।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ ডিসেম্বর ২০১৬/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়