ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

যুব ক্রিকেটারদের ক্যাম্পে থাকছেন যারা

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ৮ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
যুব ক্রিকেটারদের ক্যাম্পে থাকছেন যারা

করোনা পরিস্থিতি সামলে যুব ক্রিকেটারদের ক্যাম্প শুরু হচ্ছে আগামী ২২ আগস্ট থেকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভলেপমেন্টের আয়োজনে সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপিতে) চার সপ্তাহের এ ক্যাম্পে মোট ৪৫ জন ক্রিকেটার অংশগ্রহণ করবে। তিন গ্রুপে ভাগ করে এ ক্যাম্প অনুষ্ঠিত হবে। আর প্রতিটি গ্রুপকে ক্যাম্পে প্রবেশের পূর্বে করোনা টেস্টে নেগেটিভ রিপোর্ট পেয়ে উত্তীর্ণ হতে হবে।

বিসিবি থেকে এরই মধ্যে নির্বাচিত ৪৫ ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। মূল ক্যাম্প ২২ আগস্ট থেকে শুরু হলেও ১৫ আগস্ট থেকে ক্রিকেটারদের মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রিপোর্ট করতে বলা হয়েছে। 

গ্রুপ ‘১’-এ থাকা ১৫ ক্রিকেটার ১৫ আগস্ট মিরপুরে রিপোর্টিং করেবন। পরদিন ১৬ আগস্ট হবে তাদের কোভিড-১৯ টেস্ট। কোভিড-১৯ টেস্টে নেগেটিভ হওয়া ক্রিকেটাররাই পরদিন ১৭ আগস্ট যোগ দিবেন বিকেএসপিতে। একই ভাবে গ্রুপ ‘২’-এ থাকা ক্রিকেটাররা ১৭ আগস্ট মিরপুরে রিপোর্ট করবেন, ১৮ আগস্ট হবে তাদের কোভিড-১৯ পরীক্ষা। তারা বিকেএসপিতে যোগ দিতে পারবেন ১৯ আগস্ট। আর গ্রুপ ‘৩’-এ থাকা ক্রিকেটাররা ১৯ আগস্ট মিরপুরে রিপোর্ট করবেন, ২০ আগস্ট কোভিড-১৯ পরীক্ষা শেষে ২১ আগস্ট বিকেএসপিতে যোগ দিবেন।

সবশেষে আগামী ২২ আগস্ট থেকে বিকেএসপিতে শুরু হবে মূল ক্যাম্প। ৪ সপ্তাহের এ ক্যাম্প শেষ হবে ১৮ সেপ্টেম্বর। চার সপ্তাহের এ ক্যাম্প শেষে ৪৫ জনের দল থেকে প্রাথমিক স্কোয়াড বেছে নেওয়া হবে। 

যুব টাইগারদের ক্যাম্পে জায়গা পেলেন যারা: 
গ্রুপ (১): মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, ফাহিম হাবিব মোর্শেদ, মো: হাবিবুর রহমান, সানজিদুর রহমান, বায়েজিদ মিয়া, শাহরিয়ার আলম মাহিন, মুস্তাকিম মিয়া, আশিকুর রহমান আশিক, মহিউদ্দিন তারেক, আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, মো: আশরাফুল হাসান রোহান ও হাসিব হাওলাদার। 
গ্রুপ (২): অনিক চাখি, অনিক সরকার সেতু, ইমন আলী, মফিজুল ইসলাম রবিন, হৃদয় দেব, ফারদিন খান, ইফতেখান হোসেন ইফতি, হাবিবুর রহমান মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, মো: জিল্লুর রহমান, আবু বক্কর আহমেদ, জাকারিয়া ইসলাম শান্ত ও আরাফাত ইসলাম।
গ্রুপ (৩): সাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরাব হোসেন অনিম, আব্দুল্লাহ আল মামুন, খালেদ হাসান, আইচ মোল্লা, সাগর আহমেদ, রিহাদ খান, সিয়াম আল সাকিব, শাহরিয়ার সাকিব, শাওন কাজী সুমন, মিজবাহ আহমেদ, মাকসুদুর রহমান, লিমন হোসেন ও মঈনুল হাসান।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়