ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

অসমাপ্ত পিএসএলের সূচি ঘোষণা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫২, ২ সেপ্টেম্বর ২০২০  
অসমাপ্ত পিএসএলের সূচি ঘোষণা

মার্চে করোনাভাইরাসের কারণে পুরো বিশ্বের ক্রীড়াঙ্গন থেমে যায়। পাকিস্তানে করোনা প্রকোপ দেখা দেওয়ার পরও পাকিস্তান সুপার লিগের খেলা চালিয়ে যেতে থাকে পিসিবি। তবে শেষ পর্যন্ত চার ম্যাচ বাকি থাকতেই স্থগিত করা হয়েছিল পিএসএলের আসরটি। অবশেষে করোনা সঙ্কট কাটিয়ে বাকি চার ম্যাচের সূচি ঘোষণা করেছে পিসিবি।

আগামী নভেম্বরে মাঠে গড়াবে পিএসএলের বাকি আসর। ১৪ নভেম্বর থেকে মাঠে গড়াবে স্থগিত হওয়া ম্যাচগুলো। আজ (২ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি। 

১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে মুলতান সুলতানস-করাচি কিংসের মধ্যকার কোয়ালিফায়ার ম্যাচ। একই দিন প্রথম এলিমিনেটরে মুখোমুখি হবে লাহোর কালান্দার্স-পেশোয়ার জালমি।

এরপর ১৫ নভেম্বর দ্বিতীয় এলিমিনেটর মুখোমুখি হবে কোয়ালিফায়ারের পরাজয়ী দল এবং প্রথম এলিমিনেটরের বিজয়ী দল। আর ১৭ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে চলতি বছরের আসরটির। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

করোনার প্রকোপে আসরটি স্থগিত করা হলে প্রস্তাব দেওয়া হয়েছিল খেলা আর মাঠে না গড়ালে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা মুলতান সুলতান্সকে চ্যাম্পিয়ন ঘোষণা করার। তবে ফ্র্যাঞ্চাইজিরা প্রস্তাব করেছিলেন নভেম্বরে অসমাপ্ত খেলাগুলো পুনরায় শুরু করতে। অবশেষে পাকিস্তানি সমর্থকদের জন্য খুশির সংবাদই দিলো পিসিবি।

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়