ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মেসিকে প্রিমিয়ার লিগে চায় না লিভারপুল তারকা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:৫৫, ৪ সেপ্টেম্বর ২০২০
মেসিকে প্রিমিয়ার লিগে চায় না লিভারপুল তারকা

লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেওয়ার পর ম্যানচেস্টারের দুই ক্লাব তাকে পেতে আগ্রহ প্রকাশ করেছে। এরমধ্যে ম্যানচেস্টার সিটি তো রীতিমতো ৭০০ মিলিয়ন ইউরো নিয়ে প্রস্তুত বলে খবর এসেছে। যে প্রস্তাবে মেসি রাজি বলে খবরও এসেছে। কিন্তু মেসিকে প্রিমিয়ার লিগয়ে দেখতে চান না ইংলিশ ক্লাব লিভারপুলের তারকা অ্যান্ডি রবার্টসন।

স্কটিশ তারকা রবার্টসনের প্রিয় খেলোয়াড়ের তালিকায় হরহামেশাই আসে মেসির নাম। ফলে নিজ দলের হয়ে খেললে মেসির প্রিমিয়ার লিগে আসায় কোনো সমস্যা নেই রবার্টসনের। কিন্তু মেসিকে কেনার সামর্থ্য নেই লিভারপুলের। অলরেডদের কোচ ইয়ুর্গেন ক্লপ বিষয়টি নিশ্চিত করেছেন। ফলে মেসির প্রিমিয়ার লিগে আসা মানে রবার্টসন প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবেন এই আর্জেন্টাইন তারকা। আর এটাতেই যৎ আপত্তি রবার্টসনের।

স্কটিশ এই তারকা মনে করেন, স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় মেসি যেমন নিজেকে উজাড় করে খেলেন। প্রিমিয়ার লিগে আসলেও তার ব্যতিক্রম হবে না। আর প্রতিদ্বন্দ্বী হিসেবে মেসিকে তখন পছন্দ হওয়ার কারণ নেই তার। যে কারণে তাকে প্রিমিয়ার লিগে দেখতে চান না এ স্কটিশ খেলোয়াড়।

‘আমি অবশ্যই আশা করছি এমনটা (মেসির প্রিমিয়ার লিগে আসা) হবে না। আমার মনে হয় লিভারপুল তাকে কেনার পথ থেকে নিজেদের সরিয়ে নিয়েছে। তাই আমি চাই না সে প্রিমিয়ার লিগের ধারে কাছে আসুক। আশা করছি সে (বার্সায়) থেকে যাবে। আমি তার বিপক্ষে দুইবার খেলেছি এবং সেটা ছিল আমার জীবনের সবচেয়ে কঠিন ম্যাচ।’- বলেন রবার্টসন।

এ লিভারপুল লেফট ব্যাক আরও যোগ করেন, ‘সম্পূর্ণ স্বার্থপর হয়েই বলছি, এমনটা যেন না হয় এবং আশা করছি সে বার্সেলোনাতেই থেকে যাবে। সে অসাধারণ একজন খেলোয়াড় এবং আমার কোনো সন্দেহ নাই সে প্রিমিয়ার লিগে সে একই গুণ নিয়ে আসবে যেটা সে বার্সেলোনায় থাকতে করে আসছে। সে প্রিমিয়ার লিগেও বার্সার মতো একই আবেগ ও স্পৃহা নিয়ে খেলবে।’

এদিকে মেসির প্রিমিয়ার লিগে আসা এখন ঝুলে আছে। কারণ, সর্বশেষ মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি ইঙ্গিত দিয়েছেন, আরেক মৌসুম বার্সেলোনাতেই থেকে যেতে পারেন আর্জেন্টাইন এই তারকা।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়