RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৫ ১৪২৭ ||  ০৩ রবিউল আউয়াল ১৪৪২

তবে কি আইপিএল শেষ মিচেল মার্শের?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:১৩, ২২ সেপ্টেম্বর ২০২০
তবে কি আইপিএল শেষ মিচেল মার্শের?

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দুই ওপেনার অ্যারন ফিঞ্চ এবং দেবদ্যুত পাদিকাল যখন মারমুখী হয়ে খেলছিলেন; তাদের থামাতে ইনিংসের পঞ্চম ওভারে মিচেল মার্শকে বোলিংয়ে আনেন সানরাইজার্স অধিনায়ক ওয়ার্নার। তবে দুর্ভাগ্যজনকভাবে নিজের চতুর্থ বল করার সময় ফিঞ্চের ফলো থ্রু থামাতে গিয়ে গোড়ালির চোটে পড়েন মার্শ। ম্যাচ শেষে সানরাইজার্সদের পক্ষ থেকে জানানো হয়েছে, খুব বাজে অবস্থা মার্শের। তবে কি এবারের আইপিএল শেষ হয়ে গেলো মার্শের জন্য?

নিজের প্রথম ওভারে ইনজুরিতে পড়ার পর সঙ্গে সঙ্গে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয় মার্শকে। ওভারের বাকী দুই বল পূর্ণ করেন বিজয় শঙ্কর। এরপরে দলের প্রয়োজনে আবার ব্যাট হাতেও নামেন এই অজি ক্রিকেটার। তবে নিজের নিয়মিত পজিশনে নামেননি তিনি। ১৬৪ রানের জয়ের লক্ষ্যে সানরাইজার্সের ব্যাটিংয়ে যখন ধ্বস নামে তখন ১০ নামেন মার্শ।

তবে ব্যাট হাতে কিছু করার মতো অবস্থায় ছিলেন না। প্রথম বলেই আউট হয়ে ফেরেন। কিন্তু তখনো ব্যাথায় কাতরাচ্ছিলেন এই অজি ক্রিকেটার। ম্যাচশেষে তার অবস্থা নিয়ে অধিনায়ক ওয়ার্নার বলেন, ‘ভালো অবস্থায় নেই সে। দেখে ভালো কিছু মনে হয়নি।’

ওয়ার্নার আরও বলেন, ‘এই অবস্থায় দলের প্রয়োজনে ব্যাট হাতে নামা অনেক বেশি সাহসের বিষয় ছিল। তার এক্স-রে করা হয়েছে। আশা করি, খারাপ কিছু নয়। তবে দেখে সুবিধার মনে হচ্ছে না। অসম্ভব ব্যাথা পেয়েছে সে। নিজের পায়ে ভর দিয়ে দাঁড়াতে পারছে না।’ সম্ভবত এবারের আইপিএল থেকে ছিটকেই গেলেন এই অজি অলরাউন্ডার।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়