RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১০ ১৪২৭ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪২

পিছিয়ে পড়েও আর্সেনালকে হারালো লিভারপুল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৭, ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৯:০০, ২৯ সেপ্টেম্বর ২০২০
পিছিয়ে পড়েও আর্সেনালকে হারালো লিভারপুল

আর্সেনালের কাছে এক গোলে পিছিয়ে পড়ার পরও সোমবার রাতে অ্যানফিল্ডে জয় উদযাপন করলো লিভারপুল। প্রিমিয়ার লিগে নিজেদের তৃতীয় ম্যাচে ৩-১ গোলে গানারদের হারালো চ্যাম্পিয়নরা।

অ্যান্ড্রু রবার্টসনের ভুলে ২৫ মিনিটে গোল খেয়ে বসে অল রেডরা। লিভারপুল ডিফেন্ডারের বল বিপদমুক্ত করার দুর্বল প্রচেষ্টার সুযোগ নিয়ে আর্সেনালকে এগিয়ে দেন আলেক্সান্দ্রে লাকাজেত্তে।

সমতা ফেরাতে কয়েক মিনিট লেগেছে স্বাগতিক লিভারপুলের। মোহাম্মদ সালাহর শট আর্সেনালের গোলকিপার বার্নড লেনো ফিরিয়ে দিলেও সামনে থাকা সাদিও মানে বল পান এবং স্কোর ১-১ করেন।

রবার্টসন তার ভুলের প্রায়শ্চিত্ত করেছেন ৩৪ মিনিটে গোল করে। ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ডের ক্রস বুকে ঠেকিয়ে এরপর লেনোকে পরাস্ত করেন তিনি। তাতে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

ম্যাচ ঘড়ির কাঁটা ঘণ্টা পার হওয়ার পর লাকাজেত্তে সমতা ফেরানোর সুরর্ণ সুযোগ পেয়েছিলেন। কিন্তু সময়মতো ফরাসি ফরোয়ার্ডের শট ফিরিয়ে দেন লিভারপুল গোলকিপার আলিসন।

লিভারপুলের টানা তৃতীয় জয় নিশ্চিত হয় উলভস থেকে সাড় চার কোটি পাউন্ডে কেনা ডিওগো জোতার গোলে। বক্সের প্রান্ত থেকে নিচু লক্ষ্যভেদী শটে লিগে অভিষেক স্মরণীয় করেন তিনি।

এই জয়ে ৯ পয়েন্ট নিয়ে লেস্টার সিটির পরে দ্বিতীয় স্থানে লিভারপুল। ‍দুই ম্যাচ জেতার পর প্রথম হারে ৪ পয়েন্ট নিয়ে পঞ্চম আর্সেনাল। আগামী বৃহস্পতিবার লিগ কাপের চতুর্থ রাউন্ডে আবার মুখোমুখি হবে দুই দল।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়