RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৬ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

নতুন খেলোয়াড়ের প্রয়োজন মনে করছেন না জিদান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ২৯ সেপ্টেম্বর ২০২০  
নতুন খেলোয়াড়ের প্রয়োজন মনে করছেন না জিদান

এই গ্রীষ্মে দলবদলের বাজারে রিয়াল মাদ্রিদ বিনিয়োগ করতে ব্যর্থ হলেও আক্ষেপ নেই কোচ জিনেদিন জিদানের। বর্তমান দল নিয়ে তিনি খুশি।

নতুন মৌসুমে রিয়ালে অন্তর্ভুক্ত হয়েছেন শুধু মার্তিন ওদেগার্দ। রিয়াল সোসিয়েদাদে ধারে খেলে সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরেছেন তিনি। আর কারও সঙ্গে রিয়াল চুক্তি করবে বলেও মনে হচ্ছে না। আগামী সোমবার (৫ অক্টোবর) বন্ধ হচ্ছে স্পেনের দলবদলের বাজার।

এই দল নিয়ে রিয়াল লা লিগা শুরু করেছে সোসিয়েদাদের সঙ্গে গোলশূন্য ড্রয়ে। কদিন আগে সের্হিয়ো রামোসের পেনাল্টিতে ৩-২ গোলে রিয়াল বেতিসকে হারিয়েছে তারা। রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে ম্যাচের আগে মঙ্গলবার বর্তমান দল নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন জিদান, ‘দলবদলের বাজার এখনও খোলা। কিন্তু আমার যা আছে, তা নিয়ে আমি সত্যিই খুশি। এরই মধ্যে অনেক খেলোয়াড় দলে আছে। আপনারা কী আরও বেশি চান? কেন? এখনই তো দল বাছাই করা বেশ কঠিন। তারা সবাই খুব ভালো। আমি সন্তুষ্ট।’

গত মৌসুম শেষ হওয়ার পর রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ পরিষ্কার জানিয়ে দেন, করোনাভাইরাস মহামারিতে আর্থিক সংকট তৈরি হওয়ার কারণে লিগ চ্যাম্পিয়ন দলে আর কাউকে নেওয়ার মতো টাকা-পয়সা তাদের নেই।

বরং তারা খরচ কমাতে গ্যারেথ বেল, হামেস রোদ্রিগেজ, আচরাফ হাকিমি ও সের্হিয়ো রেগুইলোনকে ছেড়ে দিয়েছেন। সোমবারের সময়সীমার মধ্যে জিদানের দলের বাড়তি ফরোয়ার্ড হিসেবে থাকা লুকা ইয়োভিচ কিংবা বোরহা মায়োরালের মধ্যে একজন চলে যেতে পারেন বলে শোনা যাচ্ছে।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়