Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৪ ১৪২৮ ||  ১৭ জিলহজ ১৪৪২

করোনার থাবায় আইসোলেশনে জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৫, ১৪ অক্টোবর ২০২০  
করোনার থাবায় আইসোলেশনে জুভেন্টাস

x

করোনা পজিটিভ হয়েছে যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার ওয়েস্টন ম্যাককেনির, এই তথ্য নিশ্চিত করেছে তার ক্লাব জুভেন্টাস। এই ঘোষণা দেওয়ার পর স্বেচ্ছায় আইসোলেশনে গেছে ক্লাবের বাকি সদস্যরা।

মঙ্গলবার ক্রিস্টিয়ানো রোনালদো করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর জুভেন্টাসের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ২২ বছর বয়সী ম্যাককেনির এই রোগ ধরা পড়েছে। এছাড়া ক্লাবের অনূধ্র্ব-২৩ দলের কোচ ল্যাম্বার্তো জাউলিও প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

দলে করোনার থাবায় শনিবার সিরি ‘আ’র ম্যাচে ক্রোতোনের বিপক্ষে জুভেন্টাসের খেলা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। জানা গেছে, আপাতত খেলোয়াড় ও স্টাফরা আইসোলেশনে থাকবেন। সুরক্ষা বলয়ের বাইরে কোনও ব্যক্তির সংস্পর্শে যেতে পারবেন না তারা। 

সবার করোনা পরীক্ষায় নেগেটিভ হলে আবার অনুশীলন শুরু করবেন খেলোয়াড়রা। জুভেন্টাস এক বিবৃতি দিয়েছে, ‘এই প্রক্রিয়ায় নেগেটিভ হওয়া প্রত্যেককে আত্মনিয়ন্ত্রিত থেকে নিয়মিত অনুশীলন করার অনুমোদন দেওয়া হবে। তারা দলের বাইরের কারও সংস্পর্শে যেতে পারবে না। স্বাস্থ্য কর্তৃপক্ষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে ক্লাব।’

গত বছর কনকাকাফ নেশন্স লিগে কিউবার বিপক্ষে যুক্তরাষ্ট্রের হয়ে দ্রুততম হ্যাটট্রিক করা ম্যাককেনি এই মৌসুমে শ্যালকে থেকে ধারে এসেছেন জুভেন্টাসে। সিরি ‘আ’র প্রথম দুই ম্যাচ খেলে নজর কেড়েছেন এই মিডফিল্ডার। বুধবার পর্তুগাল থেকে ইতালিতে ফেরা রোনালদোর সঙ্গে ১০ দিনের বাধ্যতামূলক আইসোলেশনে যাবেন তিনি। দুজনকেই মাঠে নামার এক সপ্তাহ আগে করোনা নেগেটিভ হতে হবে।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়