ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কামিন্স-ভরুণের বোলিংয়ে কলকাতার সহজ জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ২৪ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:১৬, ২৫ অক্টোবর ২০২০
কামিন্স-ভরুণের বোলিংয়ে কলকাতার সহজ জয়

প্যাট কামিন্স ও ভরুণ চক্রবর্তীর দুর্দান্ত বোলিংয়ে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে সহজ জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আবুধাবীতে টসে হেরে আগে ব্যাটিং করে নীতিশ রানা এবং সুনীল নারিনের অসাধারণ ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৯৪ রান তোলে এইউন মরগান বাহিনী। যদিও শুরুতে কিছুটা ব্যাটিং বিপর্যয়ে পড়েছিল কলকাতা। ৭ ওভারের মধ্যে ৪২ রানে হারিয়েছে ৩ উইকেট। তবে তাতে ভড়কে না গিয়ে পাল্টা আক্রমণ শুরু করেন রানা এবং নারিন।

এই দুই বাঁহাতি ব্যাটসম্যান ৯ ওভার ২ বলে ১১৫ রানের জুটি গড়েন। যা ভাঙে নারিন ৩২ বলে ৬ চার ও ৪ ছয়ে ৬৪ রান করে ফিরলে। ইনিংসের শেষ ওভারে আউট হওয়ার আগে রানা ৫৩ বলে ১৩ চার ও ১ ছয়ে পেয়েছেন ৮১ রান। অধিনায়ক মরগান ৯ বলে করেন ১৭ রান। বল হাতে দিল্লির পক্ষে ২টি করে উইকেট নেন নরতিয়ে, রাবাদা ও স্টয়নিস।

জবাবে কামিন্স ও ভরুণের বোলিংয়ে ৯ উইকেটে মাত্র ১৩৫ রান তুলতেই থামে দিল্লির ইনিংস। মূলত ভরুণের ২০ রানে ৫ উইকেটে ধ্বসে পড়ে দিল্লি ইনিংস। কামিন্সও ছিলেন ভয়ানক। ১৭ রানে নেন ৩ উইকেট। দিল্লির পক্ষে অধিনায়ক আইয়ার করেন সর্বোচ্চ ৪৭ রান।

৫৯ রানে ম্যাচ হারলেও ১৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। আগের মতো চতুর্থ স্থানে রয়েছে কলকাতা। তবে নিজেদের ষষ্ঠ জয়ে তাদের পয়েন্ট দাঁড়িয়েছে ১২।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়