RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

চেন্নাইয়ের মনোবল বাড়ানো জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪১, ২৫ অক্টোবর ২০২০  
চেন্নাইয়ের মনোবল বাড়ানো জয়

রুতুরাজের হাফসেঞ্চুরিতে জিতেছে চেন্নাই

আইপিএল ইতিহাসে প্রথমবার ১০ উইকেটে হারের দুই দিন পর মনোবল বাড়ানো জয় পেলো চেন্নাই সুপার কিংস। রোববার দুবাইয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৮ উইকেটে তারা হারিয়েছে, তাও ৮ বল বাকি থাকতে।

এই আসরে চতুর্থ জয়ে ১২ ম্যাচ শেষে ৮ পয়েন্ট নিয়ে সাত নম্বরে উঠে গেছে চেন্নাই। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্ট নিয়ে তিনেই আছে বেঙ্গালুরু। হেরে যাওয়ায় শীর্ষে ওঠার সুযোগ হারালো বিরাট কোহলির দল।

আগে ব্যাট করতে নেমে বেঙ্গালুরুর প্রথম চার ব্যাটসম্যান ছাড়া আর কেউ সুবিধা করতে পারেননি। স্যাম কারান তিনটি ও দীপক চাহার দুটি উইকেট নিয়ে তাদের ৬ উইকেটে ১৪৫ রানে থামান। এই আসরে নিজের তৃতীয় হাফসেঞ্চুরি করেন কোহলি। ৪২ বলে একটি করে চার ও ছয়ে ফিফটি উদযাপনের পরের বলে তিনি কারানের শিকার হন ফাফ ডু প্লেসিসের ক্যাচ হয়ে।

ডু প্লেসিসের ক্যাচ হয়ে ফিরেছেন ইনিংসের দ্বিতীয় সেরা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। ৩৯ রান করে তিনি চাহারের কাছে উইকেট হারান। এছাড়া দুই ওপেনার দেবদূত পাডিক্কাল (২২) ও অ্যারন ফিঞ্চ (১৫) দুই অঙ্কের ঘরে রান করেন।

লক্ষ্যে নেমে দলীয় ৪৬ রানে ডু প্লেসিস (২৫) বিদায় নিলেও চেন্নাইয়ের জয়ের ভিত তৈরি করেন রুতুরাজ গায়কোয়াড়। ৫১ বলে চারটি চার ও তিনটি ছয়ে ৬৫ রানে অপরাজিত থেকে দলকে জেতান এই ওপেনার। দলকে জয়ের বন্দরে নিতে তার সঙ্গে ১৯ রানে অপরাজিত ছিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এর আগে আম্বাতি রায়ড়ু ২৭ বলে ৩৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। ১৮.৪ ওভারে ২ উইকেটে ১৫০ রান করে চেন্নাই। আগের তিন ম্যাচে ০, ৫, ০ করা রুতুরাজ ৪২ বলে হাফসেঞ্চুরি করেন এবং ম্যাচসেরা হন।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়