ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফাতির জায়গায় স্পেন দলে আসেনসিও

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৫, ৮ নভেম্বর ২০২০  
ফাতির জায়গায় স্পেন দলে আসেনসিও

ফাতি ও আসেনসিও

চোটের কারণে জাতীয় দল থেকে ছিটকে যাওয়া তরুণ ফরোয়ার্ড আনসু ফাতির বদলি নাম ঘোষণা করেছে স্পেন। বার্সেলোনা ফরোয়ার্ডের জায়গায় ডাকা হয়েছে রিয়াল মাদ্রিদের মার্কো আসেনসিওকে। রোববার স্প্যানিশ ফুটবল ফেডারেশন এ তথ্য নিশ্চিত করেছে।

শনিবার স্প্যানিশ লিগে রিয়াল বেতিসের বিপক্ষে ৫-২ গোলে বার্সেলোনার জয়ের ম্যাচে বাঁ হাঁটুতে গুরুতর আঘাত পান ফাতি। দ্বিতীয়ার্ধে আর তাকে নামাননি কোচ রোনাল্ড কোমান। ক্লাব এক বিবৃতি দিয়ে জানায়, ১৮ বছর বয়সী ফরোয়ার্ডের মেনিস্কাস ছিঁড়ে গেছে। তার সেরে ওঠার দিনক্ষণ না জানালেও ধারণা করা হচ্ছে অন্তত দুই মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে।

গত সেপ্টেম্বরে স্পেনের সর্বকনিষ্ঠ গোলদাতার মর্যাদা পাওয়া ফাতির প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার ব্যাপারে আশ্বস্ত করেছে ফুটবল ফেডারেশন।

সোমবার জাতীয় দলে রিপোর্ট করবেন আসেনসিও, রোববার ভ্যালেন্সিয়ার মাঠে রিয়ালের লা লিগার ম্যাচ শেষ হওয়ার পর।

সেভিয়ার বিপক্ষে চোট পাওয়া জেসুস নাভাসের স্থলাভিষিক্ত হিসেবে শনিবার আর্সেনালের হেক্টর বেয়ারিনের নাম ঘোষণা করেছে স্প্যানিশ ফেডারেশন।

বুধবার নেদারল্যান্ডসের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে স্পেন। পরের শনিবার ও মঙ্গলবার সুইজারল্যান্ড ও জার্মানির বিপক্ষে নেশনস লিগে মুখোমুখি হবে ২০১০ সালের বিশ্ব চ্যাম্পিয়নরা। চার নম্বর গ্রুপে জার্মানির চেয়ে এক পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে স্প্যানিয়ার্ডরা।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়